Ankush

বিয়ের আগে আবার প্রেমে পড়লেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

বন্ধুত্ব এবং প্রেম নিয়ে দেখতে দেখতে ১০ বছর পার করে ফেলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০ ১৯:৩২
Share:

বন্ধুত্ব এবং প্রেম নিয়ে দেখতে দেখতে ১০ বছর পার করে ফেলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

সানাই বাজবে বাজবে করছে। কবে? অঙ্কুশ বলেছেন, ‘খুব শিগগিরিই’। এদিকে তাঁর আর ঐন্দ্রিলার যে আর তর সইছে না! মুখে না বললেও ছবিতে সে কথা ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আবার নতুন করে প্রেমে পড়েছেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন!

একের হাত অন্যের বাহুতে জড়ানো। অঙ্কুশের কাঁধে আলতো করে ছোঁয়ানো ঐন্দ্রিলার মাথা। দুনিয়া ভুলে একে অপরের মধ্যে ডুবে যেতে যেতে পথ হাঁটছেন তাঁরা। সকালের সোনাঝরা রোদও যেন ম্লান তারকা যুগলের হাফ হনিমুনের আবেশে!

Advertisement

আরও পড়ুন:

আধুনিক প্রজন্ম ভারী পছন্দ করে এই জুটিকে। তাই ট্রেন্ডি পোশাকেডেটিংয়ে বেরিয়েছেন দুই অভিনেতা। অঙ্কুশ হ্যান্ডসাম প্রিন্টেড শার্ট, ট্রাউজার্সে। ঐন্দ্রিলা বার্বি ডল। স্লিট কাট, অফ শোল্ডার শিফন ড্রেসে। মায়াবি গোলাপি পোশাক জুড়ে ফুলের জলসা।দু’জনের পায়েই সাদা স্নিকার।

A post shared by Oindrila Sen (@love_oindrila)

বন্ধুত্ব এবং প্রেম নিয়ে দেখতে দেখতে ১০ বছর পার করে ফেলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পরিবার থেকে অনুরাগী মহল, কারওরই জানতে বাকি নেই তাঁদের প্রেম কাহিনি।

তবে কি নতুন বছরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা?

আরও পড়ুন: সরকারি কর্মীদের জন্য জানুয়ারিতে ৩ শতাংশ ডিএ ঘোষণা মমতার

অনির্বাণ-মধুরিমাকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে নিজেদের বিয়ের কথা প্রকাশ্যে আনলেও চার হাত এক হওয়ার দিনক্ষণ এখনও গোপনেই। টলিউডের নবদম্পতির ছবি পোস্ট করে টুইটারে শুধুই এটুকু জানিয়েছেন অঙ্কুশ, ‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যাচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ ‘মালতী’-কে নিয়ে সারা জীবন সুখে থেকো।’

আরও পড়ুন: ‘আমরা খাবার নিয়ে এসেছি’, সরকারের ‘জলস্পর্শ’ না করে কড়া বার্তা চাষিদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন