Chiranjeevi

তিনি কোভিড নেগেটিভ, টুইট করে জানালেন চিরঞ্জীবী

চিরঞ্জীবী টুইটে লেখেন, ‘এক দল চিকিত্সক তিন বার কোভিড পরীক্ষা করেন। তার পরই তাঁরা জনান, আমার কোভিড নেগেটিভ।’

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ১৮:২৯
Share:

চিরঞ্জীবী। ফাইল চিত্র।

‘ত্রুটিযুক্ত পিসিআর কিটের’ জন্যই তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। টুইট করেই এমনটাই জানালেন দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী। কোভিড পরীক্ষার ফলও টুইটে শেয়ার করেছেন তিনি।

Advertisement

চিরঞ্জীবী টুইটে লেখেন, ‘এক দল চিকিত্সক তিন বার কোভিড পরীক্ষা করেন। তার পরই তাঁরা জনান, আমার কোভিড নেগেটিভ।’ এর পরই তিনি বলেন, ত্রুটিযুক্ত পিসিআর কিটের কারণেই তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ বেরিয়েছে। এই সময়ে তাঁর পাশে থাকার জন্য সমস্ত অনুরাগী এবং শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন চিরঞ্জীবী। সূত্রের খবর, খুব শীঘ্রই তাঁর আসন্ন ছবি ‘আচার্য’-র শ্যুটিংয়ে ফিরতে পারেন নায়ক।

গত ৯ নভেম্বর চিরঞ্জীবী টুইট করেন, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে জানান, তিনি হোম কোয়রান্টিনে থাকবেন। সে দিনের টুইটে চিরঞ্জীবী লিখেছিলেন, আমি কোভিডে আক্রান্ত হয়েছি। তাই ‘আচার্য-র শ্যুটিং বন্ধ করতে হচ্ছে। কোভিড প্রোটোকল মেনেই এই সিদ্ধান্ত।’ এর পর তিনি লেখেন, ‘যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁরা অবশ্যই কোভিড পরীক্ষা করান।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন