Devlina Kumar

‘বাঙালিদের রগড়ানো এত সহজ নয়’, দেবাশিস কুমারের জয়ের পরে দিলীপকে কটাক্ষ দেবলীনার

একই সঙ্গে উদযাপন করলেন বাবা দেবাশিস কুমারের জয়। সমস্ত অনুরাগীদের সঙ্গে নিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ২১:৫৫
Share:

দেবাশিস কুমার এবং দেবলীনা কুমার

ফের দিলীপ ঘোষকে বিঁধলেন দেবলীনা কুমার। রাজ্য বিজেপি সভাপতির বলা কথা নেটমাধ্যমে ফিরিয়ে দিয়ে। একই সঙ্গে উদযাপন করলেন বাবা দেবাশিস কুমারের জয়। সমস্ত অনুরাগীদের সঙ্গে নিয়ে। কী ভাবে? ইনস্টাগ্রামে বাবার হাসিমুখের ছবি শেয়ার করে একমাত্র মেয়ে দেবলীনা কুমার উচ্ছ্বাস ছড়িয়ে দিলেন নিজের সামাজিক পাতায়। সবুজ আবিরে রঙিন মেয়র পারিষদ। মুখে যুদ্ধজয়ের হাসি। এই ছবির সঙ্গে দেবলীনার কটাক্ষ, ‘বাঙালিদের রগড়ানো এত সহজ নয়’।

Advertisement

শুধু এই ছবি নয়, আরও ৩টি ছবি তিনি পোস্ট করেছেন। মা-বাবার সঙ্গে ভোট দিয়ে বেরিয়ে আসার ছবি আছে সেখানে। রয়েছে স্বামী গৌরব চট্টোপাধ্যায়কে নিয়ে প্রচারের ছবি। মু্খ্যমন্ত্রীর সঙ্গে প্রচারে বেরোনোর ছবিও জায়গা করে নিয়েছে সেই তালিকায়।

বাবার মতোই মেয়েও বরাবরের তৃণমূল সমর্থক। বাবার প্রচারের ছায়াসঙ্গীও তিনি। দিলীপ ঘোষের পাশাপাশি তাঁর নিশানায় ছিলেন খোদ প্রধানমন্ত্রীও। বজবজের একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একহাত নেন নরেন্দ্র মোদীকে। তিনি বলেন, ‘‘লম্বা দাড়ি-গোঁফ রেখে রবীন্দ্রনাথ ঠাকুর সাজার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী। তিনি ভুলে গিয়েছেন, বাঙালি এত বোকা নয় যে সাদা লম্বা দাড়ি-গোঁফ দেখলেই যাকে তাকে বিশ্বকবি বলে ভুল করবে।’’

Advertisement

একই সঙ্গে মোদী সম্বন্ধে তিনি সজাগ করে দেন রাজ্যবাসীকে, ‘‘৭ বছর প্রধানমন্ত্রী থেকেও তামার ভারত গড়তে পারেননি! উনি ‘সোনার বাংলা’ গড়বেন?’’ একই সঙ্গে আশঙ্কা প্রকাশ করেন, ‘সোনার বাংলা’ থেকে সোনাটুকু নিয়েই হয়তো চম্পট দেওয়ার মতলব আঁটছেন এই গুজরাতি ব্যবসায়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন