COVID-19

রচনার পর জিৎ, করোনা টিকা অভিযানে সামিল বাংলার সুপারস্টার

জিতের টিকা নেওয়ার ছবি ইতিমধ্যেই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ভাইরাল। কলকাতার একটি বেসরকারি নার্সিংহোম থেকে তিনি এই টিকা নিয়েছেন বলে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৩:৩৭
Share:

অভিনেতা জিৎ।

জিতের অভিনীত একাধিক ছবি সুপারহিট। তাঁর বলা একাধিক সংলাপ নির্বাচনী প্রচার মঞ্চ কাঁপাচ্ছে। এমন সময়েই আরও একটি পদক্ষেপ ফের প্রচারের আলোয় নিয়ে এসেছে তাঁকে। ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়ের পর এ বার করোনার টিকা নিলেন সুপারস্টার জিৎ। জিতের টিকা নেওয়ার ছবি ইতিমধ্যেই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ভাইরাল। কলকাতার একটি বেসরকারি নার্সিংহোম থেকে তিনি এই টিকা নিয়েছেন বলে খবর। গত বছরের মতোই মার্চে ফের নতুন করে চোখ রাঙাচ্ছে করোনা। তাল মিলিয়ে বাড়ছে সচেতনতাও। সাধারণকে সচেতন করতে তারকাদের এই পদক্ষেপ তাই প্রশংসা কুড়িয়েছে ইতিমধ্যেই।

Advertisement

করোনার টিকা নিচ্ছেন জিৎ।

সম্প্রতি, অতিমারির দ্বিতীয় দফা টিকাকরণ চলছে দেশ জুড়ে। ৪৫ থেকে ৫৯ বছর বয়সি নাগরিকদের মধ্যে যাঁরা কো-মর্বিডিটিতে আক্রান্ত, তাঁদেরও টিকাকরণ হচ্ছে। এ ছাড়াও, টিকা দেওয়া হচ্ছে ষাটোর্ধ্ব নাগরিকদের। সাধারণ প্রবীণ নাগরিকদের পাশাপাশি টিকা নিতে দেখা গিয়েছে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়কেও। যদিও তিনি কো-মর্বিড কিনা জানা যায়নি। এর পরেই জিতের এই পদক্ষেপ দেখে নেটাগরিকদের একাংশের ধারণা, পরিবারের সুস্থতার সঙ্গে জনগণকে সচেতন করতেই সম্ভবত এই পদক্ষেপ করছেন তারকারা।

Advertisement

বলিউডে যদিও একাধিক তারকাকে টিকা নিতে দেখা গিয়েছে। তালিকায় রয়েছেন কমল হাসান, শিল্পা শিরোদকর, পরেশ রাওয়াল, অনুপম খের প্রমুখ। এখন দেখার, রচনা, জিতের পর বাংলার আর কোন তারকা এগিয়ে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন