Kamal Rashid Khan Bail

ন’দিন পর জেল থেকে ছাড়া পেলেন কমল রশিদ খান, নির্দিষ্ট কিছু শর্তের ভিত্তিতে জামিন দিল আদালত

বলি তারকাদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেছেন। যৌন হেনস্থাও করেছিলেন কমল রশিদ খান। ২০২০ সালে তাঁর নামে নথিভুক্ত হয় অভিযোগ। দু’বছর পর মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করে মহারাষ্ট্র পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৩
Share:

১৫ হাজার টাকার বিনিময়ে জামিন দেওয়া হচ্ছে অভিনেতাকে। ছবি- সংগৃহীত

৯ দিন পর জামিন পেলেন কমল রশিদ খান। বলি তারকাদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য এবং উঠতি অভিনেত্রীদের যৌন হেনস্থার অভিযোগে তাঁকে গ্রেফতার করে মহারাষ্ট্র পুলিশ। ২০২১ সালে এক ফিটনেস প্রশিক্ষক অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। এই সব অভিযোগের ভিত্তিতেই ৩ সেপ্টেম্বর মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ৪ সেপ্টেম্বর আদালতে পেশ করা হয়।

Advertisement

এত দিন তাঁকে রাখা হয়েছিল থানে সংশোধনাগারে। ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার থানে সংশোধনাগার থেকে ছাড়া পেতে চলেছেন অভিনেতা কমল আর খান। ৬ সেপ্টেম্বর তাঁর জামিন মঞ্জুর করেন ম্যাজিস্ট্রেট। তিনি বলেছেন, “আমি খুব ভাল করে সব লিখিত এবং মৌখিক তথ্য যাচাই করে দেখেছি। ২০২০ সালের একটি অপরাধ শুধু মাত্র একটি টুইটের উপর ভিত্তি করে নির্ধারিত।... এই টুইটের জন্যই যে কোনও দুর্ঘটনা ঘটেছে, তেমন কোনও প্রমাণ নেই সরকার পক্ষের কাছে। বর্তমানে এই অপরাধের সর্বোচ্চ দণ্ড হিসাবে সাত বছরের জেল হতে পারে। সাম্প্রতিক নিয়মকানুন অনুযায়ী কিছু পরিস্থিতিতে জামিন দেওয়া যেতে পারে”

আদালতের তরফে জানানো হয়েছে, ১৫ হাজার টাকার বিনিময়ে জামিন দেওয়া হচ্ছে অভিনেতাকে। তবে ৬০ দিন মাসের দ্বিতীয় এবং চতুর্থ সোমবার সকাল ১০ থেকে ১১টার মধ্যে থানায় হাজিরা দিতে হবে চার্জশিটের সই করার জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন