Tumpa Dance

বড়দিনের ধামাকা! এ বার ‘টুম্পা’ নাচলেন কাঞ্চন মল্লিক

কাঞ্চনের যোগ্য দোসরের মতোই নাচ জমিয়ে দিয়েছেন শ্রীময়ী। খোলা চুল, সমুদ্র সবুজ শিফনে মোহময়ী তিনিও। ব্যাকগ্রাউন্ডে ‘টুম্পা সোনা দুটো হাম্পি দে না’ বেজে উঠতেই দু’জনে স্বমহিমায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ১৭:৪৪
Share:

কাঞ্চন মল্লিকের টুম্পা ডান্স।—সোশ্যাল মিডিয়া

সারা বছরের গ্লানি সরিয়ে তাজা হলেন কাঞ্চন মল্লিক। রিফ্রেশমেন্ট ছড়িয়ে দিলেন অনুরাগীদের মনেও। কী করে? মেকআপ রুমে দরজা বন্ধ করে সহ-অভিনেতা শ্রীময়ী চট্টরাজের সঙ্গে ‘টুম্পা’ গানের সঙ্গে নেচে! টুকটুকে লাল জ্যাকেট। নীল প্রিন্টেড ডেনিম। চোখে চশমা।

Advertisement

কাঞ্চন পুরো কুল!

কাঞ্চনের যোগ্য দোসরের মতোই নাচ জমিয়ে দিয়েছেন শ্রীময়ী। খোলা চুল, সমুদ্র সবুজ শিফনে মোহময়ী তিনিও। ব্যাকগ্রাউন্ডে ‘টুম্পা সোনা দুটো হাম্পি দে না’ বেজে উঠতেই দু’জনে স্বমহিমায়। ইদানীং জি বাংলার ‘দিদি নম্বর ১’-এ নেচেকুঁদে আসর জমিয়ে দিচ্ছেন কাঞ্চন। ভাল অভিনেতা, এই নিয়ে সংশয় নেই কারওরই। কিন্তু কাঞ্চন যে এত ভাল নাচতেও পারেন, রিয়েলিটি শোয়ে না দেখলে এই খবর অজানা থাকত প্রায় সবারই।

Advertisement

আরও পড়ুন : বড়দিনের ‘সান্তা’ নীল, অপরাজিতা, রচনা, কলকাতাকে মিস করছেন ঋতুপর্ণা

View this post on Instagram

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

২০২০-র সব খারাপের মধ্যেও এক ঝলক টাটকা অক্সিজেন কনফিউজড পিকচার-এর ‘রেস্ট ইন প্রেম’ ওয়েব সিরিজের ‘টুম্পা’ গান। গানের তালে নেচেছেন আট থেকে আশি। কাঞ্চনের মতোই রিল ভিডিয়ো বানিয়েছেন দর্শনা বণিক, সোহিনী সরকার। মেয়ের জন্মদিনের লেট নাইট পার্টিতে এই গানের সঙ্গেই নেচে ঝড় তুলেছেন শ্রীলেখা মিত্র। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনে গানের তালে দুলতে দেখা গিয়েছে সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকে। তাঁদের সঙ্গ দিয়েছেন অনির্বাণ নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন