বিয়ের এক মাসের মধ্যেই স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের অভিনেত্রীর

এই প্রসঙ্গে ক্যানাকোনা থানার ইনস্পেক্টর তুকারাম চাওয়ান সংবাদমাধ্যমকে জানান, “আমরা পুনমের অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে স্যামকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০ ২০:২৫
Share:

স্যামের সঙ্গে পুনম।

বিয়ে হয়েছে এই মাসেই। আর এরই মধ্যে অশান্তি চরমে অভিনেত্রী পুনম পাণ্ডের পরিবারে। বিয়ের কিছু দিনের মধ্যেই দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামীস্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করলেন পুনম।

Advertisement

এই প্রসঙ্গে ক্যানাকোনা থানার ইনস্পেক্টর তুকারাম চাওয়ান সংবাদমাধ্যমকে জানান, “আমরা পুনমের অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে স্যামকে গ্রেফতার করা হয়েছে।”তবে পুলিশ সূত্রে এ-ও জানা যাচ্ছে, গ্রেফতার করা হলেও আপাতত জামিনে ছাড়া পেয়েছেন স্যাম। চার দিন পর আবার তাঁকে ডেকে পাঠিয়েছে গোয়া পুলিশ।

এ ব্যাপারে পুনমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মুখ খোলেননি। এক সংবাদমাধ্যমকে পুনম বলেন, “এখন কোনও কথা বলার অবস্থায় নেই আমি। এ ব্যাপারে পরে যা বলার বলব।’’

Advertisement

আরও পড়ুন- মাদক মামলায় রিয়া চক্রবর্তী ৬ অক্টোবর পর্যন্ত ফের জেল হেফাজতে

Having the best honeymoon :)

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

যদিও পুনমের ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা স্যামের ‘বম্বে’ পদবী কিন্তু এখনও জ্বলজ্বল করছে তাঁর নামের পাশে। পাঁচ দিন আগে স্যামের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়োও শেয়ার করেছেন তিনি। তবে হঠাৎ কী নিয়ে ঝামেলা বাঁধল ওঁদের মধ্যে? প্রশ্ন ভক্তদের।

দু’বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর এই মাসের এক তারিখে বিয়ে করেন পুনম ও স্যাম। স্যাম ফোটোগ্রাফার। নিজেদের বিয়ের মাখোমাখো ছবি ইনস্টাগ্রামেও শেয়ার করেছিলেন পুনম। বিয়ের পর হনিমুনের উদ্দেশে উড়ে গিয়েছিলেন গোয়াতেই। কিন্তু সেখানেই এই ‘বিপত্তি’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন