Entertainment News

ফিরছেন রাহুল রায়, সৌজন্যে ওয়েলকাম টু রাশিয়া

২০০৭ সালে ‘বিগ বস’ হাউসের অতিথি হয়ে এসেছিলেন তিনি। সেই বছরেই পাড়ি দিয়েছিলেন অস্ট্রেলিয়া, একটি সাইকো থ্রিলারের প্রস্তুতির জন্য।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৮ ১২:০৭
Share:

একসময়ের বহু মহিলার হার্টথ্রব রাহুল রায়। ছবি: সংগৃহীত।

‘আশিকি’ ছবিটি মুক্তি পাওয়ার পর তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। এই একটি ছবি দিয়েই নয়ের দশকে বহু মহিলার মনে জায়গা করে নিয়েছিলেন রাহুল রায়। সেই তিনিই আবার লাইমলাইট থেকে হুট করে গায়েব হয়ে গিয়েছিলেন। তবে তাঁর ভক্তদের জন্য এ বার খুশির খবর।

Advertisement

শীঘ্রই আবার সিলভার স্ক্রিনে ফিরছেন তিনি। তবে এবার চকোলেট হিরো হয়ে নয়। তাঁর আসন্ন ছবি ‘ওয়েলকাম টু রাশিয়া’ তে পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রাহুল রায়কে।

‘আশিকি’ ছাড়া আর হাতে গোনা কয়েকটি ছবিতে দেখা গিয়েছিল রাহুল রায়কে। ‘জুনুন’ এবং ‘ফির তেরি কাহানি ইয়াদ আয়ে’— ছবিগুলি সেভাবে বক্স অফিসে সাফল্যও পায়নি। আর তারপরই তিনি বেপাত্তা। ২০০৭ সালে ‘বিগ বস’ হাউসের অতিথি হয়ে এসেছিলেন তিনি। সেই বছরেই পাড়ি দিয়েছিলেন অস্ট্রেলিয়া, একটি সাইকো থ্রিলারের প্রস্তুতির জন্য। কিন্তু নানান কারণে সেই ছবিটিও আর হয়ে ওঠেনি। অতঃপর কল্কে পেলেন, তাও আবার এক পুলিশের চরিত্রে।

Advertisement

এমন লুকেই ধরা দিতে চলেছেন রাহুল। ছবি: সংগৃহীত।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভক্ত রাহুল। সেই কারণে তিনি বিজেপিতে নামও লেখান। তবে বহুদিন পর ছবির জন্য ডাক পেয়ে বেশ খুশি এই অভিনেতা। ‘ওয়েলকাম টু রাশিয়া’ ছবিটি নিয়ে রাহুলের বক্তব্য, “এই ছবিটিতে অভিনয়ের জন্য ডাক পেয়ে আমি বেশ খুশি। ছবির গল্প আর মিউজিকও চমৎকার।”

আরও পড়ুন, অমিতাভের সঙ্গে এই শিশুটি কে জানেন?

আরও পড়ুন, কার সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী শ্রিয়া?

নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা বলেন,“চরিত্রটা হাফ রাশিয়ান আর হাফ ভারতীয়। রাশিয়ার এক পুলিশা অফিসার যিনি পুরোদস্তুর দূর্নীতিপরায়ণ, রাশিয়ার মাফিয়াদের সঙ্গেও তাঁর অবাধ বিচরণ। ছবিতে আমার লুকটাও অন্যরকমের, আর চরিত্রটাও অন্য ধাঁচের। চলতি বছরেই মুক্তি পাবে এই ছবিটি।”

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন