Ranveer Singh

Ranveer Singh: অনাবৃত ফোটোশ্যুট! ‘অশ্লীলতা’য় অভিযুক্ত রণবীর সিংহকে ডেকে পাঠাল মুম্বই পুলিশ

এক ফ্যাশন পত্রিকার জন্য নিরাবরণ হয়ে ফোটোশ্যুট করেছিলেন রণবীর। একগুচ্ছ ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় পক্ষে-বিপক্ষে তুমুল চর্চা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৯:২১
Share:

‘অশ্লীলতা’-র দায়ে

অনাবৃত শরীরে ফোটোশ্যুট ঘিরে তৈরি হওয়া বিতর্কে বলিউড অভিনেতা রণবীর সিংহকে ডেকে পাঠাল মুম্বই পুলিশ।

Advertisement

এক ফ্যাশন পত্রিকার জন্য নিরাবরণ হয়ে বিভিন্ন ভঙ্গিতে ফোটোশ্যুট করেছিলেন রণবীর। গত মাসে এমন একগুচ্ছ ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় পক্ষে-বিপক্ষে তুমুল চর্চা। সাহসিকতা না অপরাধ, তা নিয়ে তৈরি হয় বিতর্ক। রণবীরের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ দায়ের হয় থানায়। সেই পরিপ্রেক্ষিতেই আগামী ২২ অগস্টের মধ্যে তাঁকে হাজিরা দিতে নির্দেশ দিল মুম্বই পুলিশ।

রণবীরকে সেই মর্মে নোটিস পাঠিয়েছে পুলিশ। তবে পুলিশবাহিনী যখন অভিনেতার খোঁজে আসে, তখন তিনি বাড়িতে ছিলেন না। পুলিশকে জানানো হয়েছে, আগামী ১৬ অগস্ট ফিরে আসবেন রণবীর। তখন আবারও তাঁর মুম্বইয়ের বাড়িতে যাবে পুলিশ।

Advertisement

চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন রণবীর, এই অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছিল মুম্বইয়ের চেম্বুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন