Entertainment News

‘নিজের ধর্মটা হারিয়ে’ ট্রোলড হলেন রণবীর!

শুক্রবার সেই পুরনো লম্বা চুলের হেয়ারস্টাইলে আরও একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন রণবীর। সেই ছবির ক্যাপশনের লেখা নিয়েই এ বার তোলপাড় সোশ্যাল মিডিয়া। দিনভর ট্রোলড হলেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৭ ১৯:৫৫
Share:

ট্রোলড হলেন রণবীর সিংহ। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল নতুন নয়। ট্রোলিংয়ের তালিকায় রোজই যোগ হচ্ছে নতুন নতুন সেলিব্রিটির নাম। ব্যক্তিগত থেকে রাজনৈতিক, ছবি থেকে গায়ের রং। সেলিব্রিটিদের যে কোনও মতামত, যে কোনও বিষয়কেই কাটাছেঁড়া করছেন নেটিজেনরা। এ বার সেই তালিকায় যোগ হল রণবীর সিংহের নাম।

Advertisement

আরও পড়ুন, দীপিকার ‘ঘুমর’ গানে সাকিরা-বেয়ন্সের নাচ! দেখেছেন?

আরও পড়ুন, পারিশ্রমিকে না পোষানোয় এই হিট ছবিগুলি হাতছাড়া করেছিলেন বলি তারকারা!

Advertisement

কিছু দিন আগেই চুল কেটে একটি ছবির চরিত্রের জন্য আলাউদ্দিন খিলজির চেহারা থেকে রণবীর সিংহের নিজস্ব রূপে ফিরেছিলেন অভিনেতা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন মজা করে। ফের শুক্রবার সেই পুরনো লম্বা চুলের হেয়ারস্টাইলে আরও একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন রণবীর। সেই ছবির ক্যাপশনের লেখা নিয়েই এ বার তোলপাড় সোশ্যাল মিডিয়া। দিনভর ট্রোলড হলেন অভিনেতা।

রণবীর ক্যাপশনে লিখেছেন, ‘‘লুসিং মাই রিলিজিয়ন।’’ যার বাংলা তর্জমা ‘‘নিজের ধর্মটা হারিয়ে ফেলছি।’’

Losing my religion

আলাউদ্দিন খিলজির রূপে রণবীর সিংহ। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নতুন ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করছেন রণবীর। শেষ দু’বছর ধরে নাকি সেই চরিত্রের মধ্যেই বাস করছিলেন নায়ক। চেহারা থেকে হাবভাব— সবেতেই খিলজির ছোঁয়া রয়েছে রণবীরের লুকে। পরিস্থিতি এমন হয়েছিল যে, তাঁকে মনোবিদেরও পরামর্শ নিতে হয়েছিল।

অর্থই যাই হোক, আপাতত রণবীরের পোস্ট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। লাইক আর কমেন্টের বন্যার মাঝেই কেউ কেউ আবার মনে করিয়ে দিয়েছেন ‘লুসিং মাই রিলিজিয়ন’ আসলে আমেরিকান ব্যান্ড ‘আরইএম’-এর একটি জনপ্রিয় গান। কিন্তু কারও কারও মন্তব্য, ‘‘...যেখানে এমন একটা সংস্কারী চরিত্রের মধ্যে দু’বছর ধরে ঢুকে রয়েছেন তাতে ধর্ম কেন, মনুষত্ব হারিয়ে ফেলাও অস্বাভাবিক নয়...’’। কেউ আবার তাঁকে সোনু নিগমের সঙ্গেও তুলনা করেছেন।

দিনভর ট্রোলিংয়ের পর নিজের ছবি নিয়ে অবশ্য কোনও মন্তব্য করেননি রণবীর। দেননি তাঁর ছবির ক্যাপশনের ব্যাখ্যাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন