salman khan

৫ হাজার করোনা যোদ্ধার খাবারের বন্দোবস্ত করলেন সলমন

রবিবার থেকে সলমন এবং শিবসেনার এই মিলিত প্রচেষ্টা চালু হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৩:৩৬
Share:

সলমন খান।

গত বছর লকডাউনের সময় ‘বিইং হাংরি’ যানে করে পরিযায়ী শ্রমিকদের রেশন পৌঁছে দিয়েছিল সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্যান’। খবর, করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই শিবসেনার যুব শাখার সঙ্গে মিলিত ভাবে এ বার তিনি খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী, প্রশাসন সহ ৫ হাজার করোনা যোদ্ধার হাতে।

রবিবার থেকে সলমন এবং শিবসেনার এই মিলিত প্রচেষ্টা চালু হয়েছে। দলের কোর কমিটির সদস্য রাহুল কনল এক বিবৃতিতে বলিউড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সলমনের ‘ভাইজানস কিচেন’ থেকে টিফিন এবং জলের বোতল তুলে দেওয়া হচ্ছে সবার হাতে। ভাইজান নিজে দাঁড়িয়ে থেকে খাবারের মান পরীক্ষা করছেন। তিনি আরও জানান, সলমনের মা সলমা খান তাঁদের বাংলোর নিরাপত্তারক্ষীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন। এ বিষয়ে রাহুলের মত, ‘বারবরই সলমন করোনা যোদ্ধাদের প্রচণ্ড শ্রদ্ধা করেন। তাঁরা দিনের পর দিন অতিমারি ঠেকানোর যুদ্ধে ব্যস্ত। তাই ভাইজান তাঁদের সুবিধার্থেই এই পদক্ষেপ নিয়েছেন’।

খবর, যত দিন মুম্বইয়ে লকডাউন চলবে তত দিন ‘ভাইজেনস কিচেন’ এবং শিবসেনার যুব শাখা যৌথ ভাবে বাইকুল্লা থেকে জুহু এবং বান্দ্রা (পূর্ব) থেকে বিকেসি অঞ্চলে খাবার পৌঁছে দেবে। আপাতত ৫ হাজার জনের খাবার পৌঁছে দেওয়া হবে। আগামী দিনে সেই সংখ্যা বেড়ে দ্বিগুণ অর্থাৎ ১০ হাজার হবে, এমনটাই আশ্বাস রাহুলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন