Shahid Kapoor Scolds Paps

‘২৫০ কোটি তো হল আরও কত’, ছবিশিকারি দেখামাত্রই ‘কবীর সিংহ’-এর মেজাজে ফিরলেন শাহিদ!

চোখ পাকিয়ে ছবি শিকারিদের দেখতে দেখতেই গাড়িতে উঠে যান অভিনেতা। হঠাৎ কী হল শাহিদের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৯
Share:

স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

পর্দার ‘কবীর সিংহ’-কে মনে আছে নিশ্চয়ই? উনিশ থেকে বিশ হলেই যার মেজাজ চড়ে যেত সপ্তমে। বদমেজাজি, উগ্র তরুণের চরিত্রকেই পর্দায় ফুটিয়ে তোলেন অভিনেতা শাহিদ কপূর। ২০১৯ সালে অন্যতম হিট ছবি ছিল এই ‘কবীর সিংহ’। সমালোচক মহলে বিস্তর আলোচনা হয় ছবিটিকে নিয়ে। ৩৮০ কোটির ব্যবসা করে বক্স অফিসে নজির গড়েছিল শাহিদ কপূর অভিনীত এই ছবি। ‘কবীর সিংহ’ ছবিকে নিজের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও সফল ছবি বলেও মনে করেন শাহিদ নিজেও। ছবির প্রায় চার বছর কেটে গিয়েছে। মাঝেমধ্যেই নাকি কবীর সিংহ-এর মতো আচরণ করেন অভিনেতা, দাবি নেটপাড়ার। সম্প্রতি অভিনেতার এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যেখানে ফোটোশিকারিদের উপর বেজায় চটেছেন তিনি।

Advertisement

সম্প্রতি ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে ছিল বার্ষিক অনুষ্ঠান। এই স্কুলেই পড়াশোনা করে খ্যাতনামী বলিউড তারকাদের সন্তানরা। আরাধ্যা বচ্চন থেকে আব্রাম খান— প্রায় অধিকাংশ তারকাসন্তানই এই স্কুলের ছাত্র-ছাত্রী। শাহিদের দুই ছেলেমেয়ে জিয়ান ও মিসাও এখানেই পড়াশোনা করে। অনুষ্ঠান শেষে স্ত্রী মীরা রাজপুত ও দুই ছেলে-মেয়েকে নিয়ে বেরোনোর সময় ছবিশিকারির দল ছেঁকে ধরে তাঁদের। তাতেই মেজাজ হারান শাহিদ। খানিক ঝাঁঝিয়ে উঠে অভিনেতা বলেন, ‘‘আর কত ছবি তুলবেন আপনারা, ২৫০ কোটি ছবি তুলে ফেলেছেন! দুটো বাচ্চা আছে, তাঁদের সামনে এমন করবেন না।’’ চোখ পাকিয়ে ছবিশিকারিদের দেখতে দেখতেই গাড়িতে উঠে যান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন