Sheikh Rizwan Rabbani

দু’পাশে দুই বউ! এক সঙ্গে দুটো বিয়ে করলেন ‘আর্য’?

এক বউ সামলাতে গিয়েই ঘেমেনেয়ে স্নান সবাই, আর্য ওরফে শেখ রিজওয়ান রব্বানি একসঙ্গে দু-দুটো বিয়ে সেরে ফেললেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২০ ১৮:২০
Share:

শেখ রিজওয়ান রব্বানি।

বুকের পাটা আছে, মানতেই হবে! এক বউ সামলাতে গিয়েই ঘেমেনেয়ে স্নান সবাই, আর্য ওরফে শেখ রিজওয়ান রব্বানি একসঙ্গে দু-দুটো বিয়ে সেরে ফেললেন? শুধু তাই নয়, আবার দু’পাশে দুই বউকে বসিয়ে কেমন ছবিও তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করতেই বিস্ময়ে কথা বন্ধ হয়ে গিয়েছে নেটাগরিকদের।

Advertisement

অনুরাগীদের কৌতূহল, এটা অনস্ক্রিন বিয়ে না অফস্ত্রিন? ফাঁস করলেন তিনজনেই। আর্যের কথায়, স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক উত্তাল এই প্রশ্নে, আর্যর বিয়ে হবে কার সঙ্গে? চারু না মিশমি? উত্তেজনা জিইয়ে রাখতে শটেও বিয়ের সাজে কখনও আর্য-চারু। কখনও আর্য-মিশমি। পাশাপাশি দুই বউকে নিয়ে বিয়ে করার দৃশ্যও রয়েছে। সেই থেকেই এই পরিকল্পনা। দুই পাশে দুই বউকে বসিয়ে ছবি তুললে কেমন হয়?

যেমন ভাবা তেমনি কাজ। এক পাশে চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায় আর অন্য পাশে প্রিয়া মণ্ডলকে বসিয়ে ঝটপট ফ্রেম বন্দি করলেন এই ‘দুষ্টুমি’। তিন জনেরই বিয়ের সাজে কিন্তু খামতি নেই এক চুল। ধাক্কা পাড় ধুতি, গরদের পাঞ্জাবি, গোড়ের মালা, টোপর, কপালে চন্দন এঁকে নিখুঁত বর রিজওয়ান। তাঁর দু’পাশে লাল বেনারসী, চেলি, গয়না, মুকুটে সুন্দরী চারু আর মিশমি। তিন জনের মুখেই খুশির হাসি।

Advertisement

আরও পড়ুন: লন্ডনে শুটিং করতে গিয়ে শেষে ভূতেদের খপ্পরে রুদ্রনীল?

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের সেটে দেবচন্দ্রিমা-শেখ রিজওয়ান-প্রিয়া।

এর আগে আনন্দবাজার ডিজিটালকে এক সাক্ষাৎকারে দেবচন্দ্রিমা বলেছিলেন, ‘‘আর্যর বিয়ে আসলে কার সঙ্গে হবে সেটা চারু খুব ভাল করেই জানে!’’

আরও পড়ুন: বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে আদরের ছবি পোস্ট করে ট্রোলড অঙ্কিতা!

কিন্তু বাস্তবেও যদি এমনটাই হয়? রিজওয়ান এ রকম হাসি মুখেই পারবেন তো, দুই বউ সামলাতে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন