Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে আদরের ছবি পোস্ট করে ট্রোলড অঙ্কিতা!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ অক্টোবর ২০২০ ২১:৪৮
অঙ্কিতা লোখন্ডে।

অঙ্কিতা লোখন্ডে।

ট্রোলড হলেন অঙ্কিতা লোখন্ডে। বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে আদরের ছবি পোস্ট করার পরেই তাঁর দিকে উড়ে এল খারাপ মন্তব্য। কেন ভিকি? সুশান্ত কেন নয়— প্রশ্ন তুললেন সুশান্ত অনুরাগীদের একাংশ!

গাঁধী জয়ন্তীর দিন নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অঙ্কিতা। তাতে জীবনের সবচেয়ে কাছের মানুষদের সম্পর্কে দু’এক কথা লিখেছিলেন তিনি। প্রথমে মা, এর পর বাবা আর তার পর একে একে ভাই, বোন এবং সব শেষে ভালবাসার কথা। অনুরাগীদের বোঝাতে চেয়েছিলেন, জীবনে কাছের মানুষদের গুরুত্ব কতটা। ভিডিয়োর একদম শেষে যোগ করেছিলেন একটি ছবি। তাতে অঙ্কিতার বাবা-মা ছাড়াও ছিলেন তাঁর বর্তমান ‘লাভ অব লাইফ’ ভিকি। অঙ্কিতার পাশে দাঁড়িয়ে তাঁকে আগলে ছিলেন তিনি।

এর পরেই অঙ্কিতার দিকে আঙুল তুলে বেশ কয়েক জন রাতারাতি কাঠগড়ায় দাঁড় করিয়ে দিলেন অভিনেত্রীকে। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর কেন আবার নতুন করে সম্পর্কে জড়ালেন অঙ্কিতা, তা নিয়েও আসতে থাকে কটু মন্তব্যের ঝড়। অনেকে আবার সুশান্তের সঙ্গে বিচ্ছেদের জন্য দায়ী করলেন তাঁকেই।

Advertisement

এই ভিডিয়োই পোস্ট করেছেন অঙ্কিতা


Can u replace these 7wonders of your life ?? No I don’t think so ... Wonders of my life 💕

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

যদিও এই বাকবিতণ্ডায় নেটাগরিকদের একটা বড় অংশকে পাশে পেয়েছেন অঙ্কিতা। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর অঙ্কিতার জীবনে বসন্ত আসা কি অপরাধ-- প্রশ্ন তাঁদের।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সময় থেকেই অঙ্কিতা-সুশান্তের প্রেম শুরু। একটা দীর্ঘ সময় ধরে চলেছিল সেই প্রেম। বিয়েও ঠিক হয়ে গিয়েছিল তাঁদের। কিন্তু কোনও কারণে তা ভেঙে যায়। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সুশান্ত-অঙ্কিতার ব্রেকআপের পিছনে ‘দায়ী’ ছিল সুশান্তের উচ্চাকাঙ্ক্ষা।



এই সব কমেন্টেই ভরে উঠেছে অঙ্কিতার পোস্টটি

এর বেশ কয়েক বছর পর ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। সুশান্ত-অঙ্কিতার ‘কমন ফ্রেন্ড’ ভিকি। পেশায় ব্যবসায়ী। অঙ্কিতা এবং ভিকি কেউ-ই আনুষ্ঠানিক ভাবে সম্পর্কের কথা স্বীকার না করলেও বিভিন্ন সূত্রের খবর, তাঁদের বাগদানও হয়ে গিয়েছে। অঙ্কিতার বাঁ হাতের আঙুলের বড় আংটিই নাকি তার প্রমাণ।

সুশান্তের মৃত্যুর পর এক মাস গ্ল্যামারের আলো থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন অঙ্কিতা। এক মাস পরে প্রকাশ্যে গলা ফাটিয়েছেন সুশান্তের জন্য ন্যায়বিচার চেয়ে। পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতার পরিবারের সদস্যরাও। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী সহ বলিউডের বেশ কয়েক জন অভিনেতা কিন্তু ব্যাপারটিকে ভাল ভাবে নেননি। রিয়া তো এক সাক্ষাৎকারে সরাসরি অঙ্কিতাকে বলেছিলেন, “এমন ভাব করছে যেন ওই সুশান্তের বিধবা।” পাল্টা মুখ খুলেছিলেন অঙ্কিতাও। পাশে পেয়েছিলেন ভিকিকে। তাই আজ অঙ্কিতার ওই পোস্টে নেটাগরিকদের একাংশের প্রশ্ন, মৃত অভিনেতার এক সময়কার প্রেমিকা ছিলেন বলে কি তাঁর নিজের আনন্দ খুঁজে নেওয়ার অধিকার নেই? অধিকার নেই নতুন ভাবে জীবন সাজিয়ে নেওয়ার?

আরও পড়ুন

Advertisement