Salman Khan-Siddharth Nigam

বিলাসের যেন কমতি না পড়ে! নিজে দাঁড়িয়ে থেকে স্বপ্নের মতো বাড়ি বানাচ্ছেন সলমনের সহ-অভিনেতা

মুম্বই শহরে বিশাল এক ফ্ল্যাট কিনেছেন সিদ্ধার্থ। এক সাক্ষাৎকারে তিনি জানান, এমন ঠিকানা তিনি এত কাল শুধু স্বপ্নেই দেখেছেন। সেটি যে সত্যিই তাঁর হবে, কোনও দিন ভাবেননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৭:০৪
Share:

সিদ্ধার্থ জানান, এমন আস্তানা এত কাল শুধু স্বপ্নেই দেখেছেন। ছবি: সংগৃহীত।

অভিনেতা সিদ্ধার্থ নিগম বলিউডে ছোট এবং বড় পর্দায় বেশ কয়েক বছর হল নিজের জায়গা পাকা করেছেন। ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ সলমন খানের সঙ্গে সম্প্রতি দেখা গিয়েছে তাঁকে। ছবিটি যদিও বক্স অফিসে তেমন সফল হয়নি, কিন্তু অনুরাগীদের অন্য এ বার অন্য সুখবর দিলেন অভিনেতা। মুম্বই শহরে বিশাল এক ফ্ল্যাট কিনেছেন সিদ্ধার্থ। এক সাক্ষাৎকারে তিনি জানান, এমন ঠিকানা তিনি এত কাল শুধু স্বপ্নেই দেখেছেন। সেটি যে সত্যিই তাঁর হবে, কোনও দিন ভাবেননি। ইন্ডাস্ট্রির উপকণ্ঠে এমন এক বিলাসবহুল আস্তানা গড়ে সুখের সাগরে ভাসছেন সলমনের সহ-অভিনেতা। জানালেন, কয়েক বছর আগেও ভাবতে পারতেন না এমন বিলাসব্যসনের কথা।

Advertisement

১২ মে সিদ্ধার্থ তাঁর নয়া ফ্ল্যাটের কিছু ছবি ভাগ করে নেন। নির্মাণের কাজ এখনও চলছে। অভিনেতা ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন, “নতুন বাড়ি, নতুন শুরুয়াত। সকলের ভালবাসা এবং আশীর্বাদে মুম্বইয়ে আমাদের স্বপ্নের ঠিকানা অবশেষে সত্যি হতে চলেছে। সেরা ব্যাপারটা হল এর অন্দরসজ্জা। কতক্ষণে ঘরে ঢুকে আরাম করতে পারব আর মনের মতো করে সাজিয়ে তুলতে পারব তাই ভাবছি। আমার আর তর সইছে না।”

স্বপ্নের ঠিকানা নিয়ে নিজের উচ্ছ্বাস গোপন রাখেননি অভিনেতা। জানালেন, কয়েক বছর আগে একটা বাড়ি কিনেছিলেন। কিন্তু মাথার মধ্যে এমনই এক বাড়ির স্বপ্ন জেগে থাকত, যা এখন তাঁর কাছে রয়েছে। বাড়ির অন্দরসজ্জার বিষয়টা নিজেই অনেকখানি সামলাচ্ছেন। সিদ্ধার্থের কথায়, “যদিও অন্দরসজ্জাশিল্পীরা রয়েছেন, তবে ঘরের জিনিসপত্র আমি নিজেই বেছে দিচ্ছি। দোকানে যাচ্ছি জিনিস বেছে নিতে। এই পুরো ব্যাপারটা উপভোগ করছি।” সিদ্ধার্থের দাবি, বাড়িতে ঢুকে বিলাসবহুল হোটেলের আমেজ পেতে চাইছেন তিনি। সেখানে সব ধরনের সুবিধা থাকবে। এই রকম ভাবেই বাড়িটা তৈরি করতে চান।

Advertisement

জীবনে যা কিছু পেয়েছেন তাতে কৃতজ্ঞ সিদ্ধার্থ। এর আগে এক সাক্ষাৎকারে সলমন খানের ভূয়সী প্রশংসা করেন তিনি। জানান, সলমন তাঁকে ভাইয়ের মতো দেখেন। ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর আগে ‘ধুম ৩’, ‘মুন্না মাইকেল’-এর মতো ছবিতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন