Swara Bhasker

Swara Bhaskar: এ বার প্রাণনাশের চিঠি স্বরা ভাস্করকে, তদন্তে নামল পুলিশ

সলমনের পর ফের নিশানায় আরও এক বলি তারকা। খুনের হুমকি দেওয়া হল স্বরা ভাস্করকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ২০:২০
Share:

প্রাণনাশের হুমকি নায়িকাকে

বলিউডের ফাঁড়া যেন কাটছেই না! সলমন খানের পরে এ বার প্রাণনাশের হুমকি পেলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। চিঠি দিয়ে হুমকি দেওয়া হয়েছে নায়িকাকে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

Advertisement

মুম্বইয়ের ভারসোভায় থাকেন স্বরা। দু’দিন আগে তাঁর বাড়িতেই পৌঁছয় উড়ো চিঠি। সোজা ভারসোভা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। পুলিশ সূত্রে খবর, এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে অভিযোগ দায়ের করেছেন স্বরা। হিন্দিতে লেখা ওই চিঠিতে বলা রয়েছে, ‘স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারের অপমান সহ্য করা হবে না।’

সামাজিক এবং রাজনৈতিক মত নিয়ে বরাবরই স্পষ্টবক্তা স্বরা। ২০১৭-এ স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারে‌র বিরুদ্ধে একটি টুইটও করেছিলেন অভিনেত্রী। লিখেছিলেন, ‘জেল থেকে মুক্তি পাওয়ার জন্য ব্রিটিশ সরকারের কাছে মাথা নত করেন বীর। সুতরাং তাঁকে কোনও ভাবেই বীর বলা যায় না।’ এই চিঠি কি তবে স্বরার সেই বক্তব্যের প্রতিক্রিয়া? তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

কিছু দিন আগে সলমন খানের বাড়িতেও পৌঁছয় খুনের হুমকি। এ ভাবে একের পর এক প্রাণনাশের হুমকি আসছে তারকাদের কাছে। চিন্তায় বলিউডও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন