Swastika Mukherjee

গোপন প্রেমের কথা ‘স্বীকার’ করলেন স্বস্তিকা, তাঁর ডাকে সাড়া দিলেন কে?

অভিনেত্রী আভাস দিয়েছেন, তাঁর প্রেম সবার কাছেই গোপন। কিন্তু গোপন প্রেমেও তার টান কমছে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৪
Share:

বসন্তের হাওয়া স্বস্তিকার মনে। ছবি: ইনস্টাগ্রাম

ফেব্রুয়ারি প্রেমের মাস। ভ্যালেন্টাইন্স ডে, সরস্বতী পুজো, তার সঙ্গে বসন্তের হাওয়া। এমন মরসুমে কার মান ভাঙাতে ব্যস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়?

Advertisement

জানা অসম্ভব। তবে মধুমাসে বিরহও যে তাঁর কাছে মধুর হয়ে ধরা দিয়েছে, লুকোননি অভিনেত্রী। রবিবার বিয়েবাড়ি যাওয়ার জন্য নিজেকে সাজিয়েছিলেন শাড়িতে, গয়নায়। তখনই সম্ভবত তাঁর মনে পড়েছে, হারিয়ে ফেলা প্রেমিককে। যিনি নাকি অভিমানে দীর্ঘ দিন দূরে অভিনেত্রীর থেকে!

এই বিরহ কি স্বস্তিকার ভালবাসার উদ্‌যাপন ব্যর্থ করে দেবে? হতেই পারে না। তাই ছবির সঙ্গে মেহদি হাসানের ‘রনজিস হি সহি’ গানের শব্দ বসিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, ‘এই বিচ্ছেদও ভাল’। পাশাপাশি গানের শব্দের মধ্যে দিয়ে অভিনেত্রী আভাস দিয়েছেন, তাঁর প্রেম সবার কাছেই গোপন। কিন্তু গোপন প্রেমেও তার টান কমছে না।

Advertisement

স্বস্তিকার এই গাঢ় প্রেমালাপ যথারীতি ভাইরাল নেট মাধ্যমে। লাইকের সংখ্যা ৫৩ হাজার। নেটাগরিকেরা জানতে চেয়েছেন, এই দৃশ্য, এই গানের কথা অভিনেত্রীর আগামী ছবি বা সিরিজের ঝলক কি না। একই সঙ্গে স্বস্তিকার সৌন্দর্যের প্রশংসাও করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন