Entertainment News

‘গ্র্যান্ডমা ডে’ পালন করছেন আলিয়া, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ফাদার্স ডে’, ‘মাদার্স ডে’, ‘ভ্যালেন্টাইনস ডে’র কথা তো আজকাল শোনাই যায়। কিন্তু কোনও দিন ‘গ্র্যান্ডমা ডে’র কথা শুনেছেন? হ্যাঁ, শনিবার ইনস্টাগ্রাম পেজে নিজের দিদার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন আলিয়া। সেই ছবির ক্যাপশনেই লিখেছেন, ‘গ্র্যান্ডমা ডে’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৮ ১৭:৩৬
Share:

দিদার সঙ্গে আলিয়া ভট্ট। ছবি: পূজা ভট্টের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ আলিয়া ভট্ট। মাঝে মাঝেই জীবনে কী চলছে, তার ঝলক শেয়ার করেন অভিনেত্রী। এত দিন বন্ধুবান্ধব, শুটিং দৃশ্য কিংবা প্রিয় বিড়ালের ছবি পোস্ট করে নজর কেড়েছেন নায়িকা। আর এ বার ছবি শেয়ারের সঙ্গে নতুন একটা আবিষ্কারই করে ফেলেছেন অভিনেত্রী।

Advertisement

‘ফাদার্স ডে’, ‘মাদার্স ডে’, ‘ভ্যালেন্টাইনস ডে’র কথা তো আজকাল শোনাই যায়। কিন্তু কোনও দিন ‘গ্র্যান্ডমা ডে’র কথা শুনেছেন? হ্যাঁ, শনিবার ইনস্টাগ্রাম পেজে নিজের দিদার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন আলিয়া। সেই ছবির ক্যাপশনেই লিখেছেন, ‘গ্র্যান্ডমা ডে’। নিজের দাদু-দিদা-ঠাকুমা-ঠাকুরদাদের জন্যও যে বিশেষ করে একটি দিন উদযাপন করা যায়, সেই ইঙ্গিতই দিয়েছেন অভিনেত্রী। যদিও সরাসরি এ নিয়ে কোনও মন্তব্য করেননি আলিয়া।

মা সোনি রাজদানের মা, অর্থাত্ নিজের দিদার সঙ্গে বসে পুরনো অ্যালবাম ঘাঁটছেন আলিয়া। দিদার সঙ্গে স্মৃতি রোমন্থনের মুহূর্ত যে জমে উঠেছিল, ছবিতে তা স্পষ্ট।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। নজর কেড়েছে নেটিজেনদের। পোস্ট হওয়ার আধ ঘণ্টার মধ্যে লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছে আলিয়ার ইনস্টা ওয়াল। সবারই মন্তব্য, ‘এক কথায় দারুণ’! অনেকেই আবার নিজেদের দাদু-দিদার গল্প শেয়ার করেছেন ছবির কমেন্টবক্সে।

আসলে, দাদু-দিদার সঙ্গে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক আলিয়ার। গত বছর জন্মদিনে ভায়োলিন ও হারমোনিকা বাজিয়ে আলিয়াকে ‘হ্যাপি বার্থডে’ জানিয়েছিলেন তাঁর দাদু-দিদা। ভিডিওটি শেয়ার করেছিলেন আলিয়ার দিদি পূজা ভট্ট। সেটিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন, ক্যাটরিনার মারকাটারি অ্যাকশন! মিস করবেন না এই ভিডিও

আরও পড়ুন, ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন ঐশ্বর্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন