Entertainment News

এই ছবি পোস্ট করে এ বার ট্রোলড আমিশা!

দীপিকা, পরিণীতি, এষা— অনেকেই রয়েছেন এই তালিকায়। এ বার সেখানে ঢুকে পড়লেন আমিশা পটেলও। তাঁর ছবিতে কারও কারও মন্তব্য, ‘‘বয়স তো অনেক হল, এবার বিয়েটা করুন।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৭ ১৭:৪৮
Share:

এই ছবি পোস্ট করে সমালোচিত নায়িকা। ছবি: আমিশা পটেলের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ক্লাসের সেই সহপাঠীকে মনে পড়ে, যে খানিক মুখচোরা ছিল বলে আপনি তাকে হামেশাই ভ্যাঙাতেন! কিংবা খেলার দলের সেই সদস্য, যে অতটা ভাল ব্যাট-বল করতে পারত না! বা শুধুমাত্র তার জামার রং ভাল লাগত না বলে যাকে খ্যাপানো হত!

Advertisement

আরও পড়ুন, আলিয়াকে কিছুতেই ক্ষমা করলেন না ক্যাটরিনা!

আরও পড়ুন, যৌনতা নিয়ে আমি খুব স্বার্থপর: বিস্ফোরক নওয়াজ

Advertisement

ইন্টারনেটে ট্রোলিং বিষয়টাও অনেকটা সে রকমই। যদিও বদলে গিয়েছে তার স্থান-কাল-পাত্র। আর এক্ষেত্রে পাত্রটি অবশ্যই এক জন তারকা।

দীপিকা, পরিণীতি, এষা— অনেকেই রয়েছেন এই তালিকায়। এ বার সেখানে ঢুকে পড়লেন আমিশা পটেলও। মঙ্গলবার ইন্টারনেটের ট্রেন্ডিং তালিকায় বেশ উপরের দিকেই রয়েছে তাঁর একটি ছবি। বিষয়টি হল, আমিশা তাঁর ইনস্টাগ্রাম পেজে দু’টি ছবি পোস্ট করেছিলেন। দু’টি ছবির ক্যাপশনেই অভিনেত্রী লিখেছেন, সেগুলি তাঁর শুটিং শেষ হওয়ার পর তোলা। এই ছবি দেখে কেউ কেউ তাঁর আসন্ন কাজ নিয়ে প্রশ্ন করলেও, বেশির ভাগেই তাঁর সমালোচনা করেছেন।

ছবি দেখে অনেকে লিখলেন, ‘‘এ ধরনের ছবি আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানায় না।’’। আবার কারও মন্তব্য, ‘‘বয়স তো অনেক হল, এবার বিয়েটা করুন।’’

When u have a 7 am shoot and have been up by 5 .. already sleepy .. need some caffeine 🙈🙈🙈🙈

২০০০ সালে হৃতিকের বিপরীতে ‘কহো না পেয়ার হ্যায়’ ছবিতে বলিউড অভিষেক হয়েছিল আমিশার। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন অভিনেত্রী। এর পর অসংখ্য হিট ছবিতে কাজ করেছেন তিনি। ‘আপ মুঝে অচ্ছে লগনে লগে’, ‘ভুল ভুলাইয়া’, ‘গদর: এক প্রেম কথা’— এমন অসংখ্য ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল।

শেষ তাঁকে ২০১৩-র ‘রেস টু’ ছবিতে দেখা গিয়েছিল। সামনেই প্রীতি জিন্টা ও সানি দেওলের সঙ্গে ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে দেখা যাবে আমিশাকে।

সম্ভবত সেই ছবির শুটিং সেরেই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নায়িকা। তবে সেই ছবি নিয়ে সমালোচকদের মন্তব্যের কোনও পাল্টা এখনও দেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন