Entertainment News

ফ্যাশন শো-এ ‘রাজকুমারী’ দিশা পটানি

ডিজাইনার রীতু কুমারের তৈরি একটি সাদা ফ্লোরাল প্রিন্টের গাউন পরেছিলেন দিশা। র‌্যাম্পে দিশাকে অত্যন্ত মোহময়ী দেখাচ্ছিল। কারও মতে, একেবারে রাজকুমারীর মতো দেখাচ্ছিল দিশাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৭ ১৪:৩৮
Share:

লাস্যময়ী। ছবি: দিশা পটানির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউডে ছবি করেছেন সবে মাত্র একটা। কিন্তু তাঁর গ্ল্যামার আর ডান্সিং স্কিল মন কেড়েছে দর্শকদের। বিশেষ করে তাঁর মিষ্টি হাসির জাদুতে মাতোয়ারা ফ্যানেরা। বুধবারই দেশের অন্যতম বড় ফ্যাশন উইকে অংশ গ্রহণ করেছিলেন দিশা পটানি। বিখ্যাত ডিজাইনারের ফ্যাশন শো’তে শো স্টপার হয়েছিলেন নায়িকা। আর সেখানেই ফের তাঁর লাস্যে র‌্যাম্প মাতিয়ে তুলেছিলেন দিশা।

Advertisement

আরও পড়ুন, এত সুন্দরী হয়ে অপরাধ করেছেন ক্যাটরিনা!

ডিজাইনার রীতু কুমারের তৈরি একটি সাদা ফ্লোরাল প্রিন্টের গাউন পরেছিলেন দিশা। র‌্যাম্পে দিশাকে অত্যন্ত মোহময়ী দেখাচ্ছিল। কারও মতে, একেবারে রাজকুমারীর মতো দেখাচ্ছিল দিশাকে। অভিনেত্রী নিজেও ইনস্টাগ্রামে সেই ছবিগুলি শেয়ার করেছেন। অভিজ্ঞ ডিজাইনার রীতু কুমারকেও ধন্যবাদ জানিয়েছেন দিশা।

Advertisement

🌸🌺🌸🌺 ❤ 🌸🌸 !

🌸🌺🌸🌺

❤ 🌸🌸 !

🌸🌺🌸🌺 ❤ 🌸🌸 !

🌸🌺🌸🌺

❤ 🌸🌸 !

আরও পড়ুন, বলিউডের নবাবের জন্মদিন, সইফের বাড়িতে প্রাইভেট পার্টি

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ দিশা। মাঝে মাঝেই নাচের ভিডিও আপলোড করে তাক লাগিয়ে দেন ধোনির বায়োপিকের নায়িকা। খুব শীঘ্রই দিশাকে দেখা যাবে তাঁর ‘বয়ফ্রেন্ড’ টাইগার শ্রফের বিপরীতে ‘বাগি টু’ ছবিতে। ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন