Kajol

প্রসার ভারতীর সদস্য পদ খোয়াতে চলেছেন কাজল!

এক দিকে পরিবারের দেখভালের দায়িত্ব। অন্য দিকে সিনেমার শুটিংও চলছে সমানতালে। এই দু’দিক সামলাতে গিয়ে প্রসার ভারতীর বৈঠকগুলোর কথা বেমালুম ’ভুলে’ যাচ্ছেন মিসেস দেবগণ। পরপর চারটে বৈঠকে অনুপস্থিত ছিলেন কাজল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ মে ২০১৭ ১০:৩৯
Share:

কাজল।

এক দিকে পরিবারের দেখভালের দায়িত্ব। অন্য দিকে সিনেমার শুটিংও চলছে সমানতালে। এই দু’দিক সামলাতে গিয়ে প্রসার ভারতীর বৈঠকগুলোর কথা বেমালুম ’ভুলে’ যাচ্ছেন মিসেস দেবগণ। পরপর চারটে বৈঠকে অনুপস্থিত ছিলেন কাজল। আর তারই জেরে প্রসার ভারতীর বোর্ডের সদস্যপদটি হারাতে চলেছেন এই অভিনেত্রী।

Advertisement

২০১৬ সালের ফেব্রুয়ারি থেকে কাজল প্রসার ভারতীর বোর্ডের পার্ট টাইম সদস্য। বেশ কিছুদিন যাবৎ বৈঠকগুলিতে কাজলের টিকি অবধি দেখতে পাচ্ছেন না প্রসার ভারতীর কর্তারা।

কাজলের মুখপাত্র অবশ্য বলছেন, “দুর্ভাগ্যজনক ভাবে চারটি মিটিংয়ে অনুপস্থিত ছিলেন কাজল। এক দিকে যেরকম রয়েছে তাঁর কাজের ব্যস্ততা। অন্য দিকে রয়েছে পরিবার। তবে তাঁর কাছে এই বৈঠকগুলো যথেষ্ট গুরুত্বপূর্ণ। মিটিংয়ে উপস্থিত থাকতে না পেরে কাজল আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী।”

Advertisement

আরও পড়ুন...
রাজ ও তার বর্তমান প্রেমিকার সম্পর্ক ভাঙার কারণ আমি! রাবিশ!


কাজল ও অজয় দেবগণ।

বর্তমানে বিষয়টি কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের বিচারাধীন। তাঁরা বিষয়টিকে খতিয়ে দেখছেন। নিয়ম অনুযায়ী যে কোনও সদস্য চেয়ারম্যানের অনুমতি ছাড়া তিনটি বৈঠকে অনুপস্থিত হলেই তাঁকে বহিষ্কার করতে বাধ্য হবে বোর্ড। কাজল তো ইতিমধ্যেই চারটি বৈঠকে আসেননি।

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন