nusrat jahan

চোখের সৌন্দর্য বর্ণনায় নুসরত, ফের নেটাগরিকদের ট্রোলের শিকার

বেজায় চটে যান অনুরাগীরা। একজনের প্রশ্ন, ‘আপনি শেষ কবে গিয়েছেন টাকি রোডে’?

Advertisement
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২৮
Share:

নেটাগরিকদের নিশানায় নুসরত। ছবি: ইনস্টাগ্রাম

কোথায় যশ দাশগুপ্তের বিরোধী শিবিরে যোগদান নিয়ে কিছু বলবেন, কতটা টাল খাবে গাঢ় রসায়ন তা নিয়ে নেটমাধ্যমে কিছু জানাবেন, তা নয় বদলে ইনস্টাগ্রামে নিজের চোখের সৌন্দর্য বর্ণনায় ব্যস্ত নুসরত জাহান! ব্যস, ফের নেটাগরিকদের ট্রোলের শিকার শাসকদলের সাংসদ।

Advertisement

বৃহস্পতিবার বেলায় নিজের তিনটি ক্লোজআপ পোস্ট করেন নুসরত। ক্যাপশনে লেখেন, ‘দুই চোখ কোন কথা লুকিয়ে রেখেছে? সবাই পড়তে পারছ?’ সঙ্গে হ্যাশট্যাগে #আইজস্পিকসমোরদ্যানওয়ার্ডস #উইন্ডোজটুদ্যসোল #সিক্রেটকিপার্স-র মতো ইনস্টাগ্রাম পেজের নাম। যেখানে একই ভাবে চোখের সৌন্দর্যের কথা, ছবি পোস্ট করা হয়।

এতেই বেজায় চটে যান অনুরাগীরা। একজনের প্রশ্ন, ‘আপনি শেষ কবে গিয়েছেন টাকি রোডে? গত ৪ বছর ধরে রাস্তা সারাইয়ের কাজ হয়েই চলেছে সেখানে! শহর কলকাতা আর শহরতলিকে জুড়তে এই রাস্তা ভীষণ গুরুত্বপূর্ণ। বিষয়টির উপর দয়া করে যদি নজর দেন’। শেষে এক কথায় নুসরতের সৌন্দর্যের প্রশংসা করেন।

Advertisement

পাল্টা উত্তরে আরেক নেটাগরিকের ব্যঙ্গোক্তি, ‘অরণ্যে রোদন বোঝো? যেটা তুমি করছ সেটা। আর টাকি রোডে যান কি না জানি না কিন্তু ‘টাকি টাকি’ গানে নেচেছেন শিওর’!

একজন সৎ পরামর্শও দিয়েছেন, ‘নাম বদলে পাকি রোড রাখলে যদি কাজ হয়’।

নুসরতের সৌন্দর্যের প্রশংসারও ঢল নেমেছে মন্তব্য বিভাগে। অনেকেই ব্রাত্য বসুর ‘ডিকশনারি’তে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। যদিও কোনও মন্তব্যই টলাতে পারেনি অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন