Nayanthara

সিনেমায় রোল পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে নয়নতারাকে কী করতে বলা হয়?

নয়নতারা আস্থা রাখতে চেয়েছিলেন নিজের প্রতিভায়। তার জোরেই কোনও না কোনও দিন কাজ পাবেন বলে বিশ্বাস ছিল তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৭:৪৩
Share:

কী ধরনের প্রস্তাব দেওয়া হয়েছিল নয়নতারাকে? ফাইল চিত্র

কুপ্রস্তাবের বিনিময়ে চরিত্র পাইয়ে দেওয়া! টেলিভিশন কিংবা সিনে দুনিয়ায় কাস্টিং কাউচের মতো ঘটনা যে ঘটেই থাকে, তা কারও অজানা নয়। গত কয়েক দশক ধরে অনেক তারকাই তাঁদের ভয়াবহ অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন। সম্প্রতি দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ নয়নতারাও এ নিয়ে মুখ খুললেন।

Advertisement

জানালেন, তাঁকেও কোনও কিছুর বিনিময়ে ছবিতে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখানো হয়েছিল। তবে তিনি তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেন। নয়নতারা আস্থা রাখতে চেয়েছিলেন নিজের প্রতিভায়। তার জোরেই কোনও না কোনও দিন কাজ পাবেন বলে বিশ্বাস ছিল তাঁর।

কী ধরনের প্রস্তাব দেওয়া হয়েছিল নয়নতারাকে? ‘গডফাদার’ অভিনেত্রী তা মুখেই আনতে পারেন না। কেরিয়ারের ভরভরন্ত সময়ে এসেও শিউরে ওঠেন শুরুর দিকের কথা মনে পড়লে। তাঁর দাবি, “যতই মি টু আন্দোলন হোক, কিছু চেনা মুখ আড়ালে সেই একই। নারীদের হেনস্থা করাই তাদের উদ্দেশ্য। কাস্টিং কাউচ এখনও বড় সমস্যা ইন্ডাস্ট্রিতে।”

Advertisement

খুব শীঘ্রই শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’-এ দেখা যাবে নয়নতারাকে। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ছবির কাজ শুরু হলেও অতিমারির কারণে বিপর্যস্ত হয়েছিল। পুণে, মুম্বই, চেন্নাই এবং হায়দরাবাদের বিভিন্ন অংশে শুটিং চলেছে। ১ ফেব্রুয়ারি থেকে বাকি অংশের কাজ শুরু হবে। মার্চের মধ্যেই সব কাজ শেষ করতে পারবেন বলে আশা নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন