Nilu Kohli

গুরুদ্বার থেকে ফেরা মাত্র অঘটন! বাড়ির বাথরুমে পড়ে মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর

২৪ মার্চ পর্যন্ত একেবারেই সুস্থ ছিলেন। আচমকাই বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে মৃত্যু হল জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৪:২১
Share:

স্বামীর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ অভিনেত্রী নিলু কোহলি। ছবি: সংগৃহীত।

সবে গুরুদ্বার থেকে বাড়ি ফিরে বাথরুমে যান অভিনেত্রীর স্বামী। সেখানেই পা পিছলে পড়ে যান। সেই বাড়িতে অভিনেত্রীর স্বামী ছাড়াও ছিলেন পরিচারক। বাথরুমে তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করার পর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু সেখানে পৌঁছলে মৃত বলে ঘোষণা করা হয় জনপ্রিয় টিভি অভিনেত্রী নীলু কোহলির স্বামী হরমিন্দর সিংহকে।

Advertisement

২৪ মার্চ পর্যন্তও সুস্থ ছিলেন নীলুর স্বামী। গুরুদ্বারেও যান। সেখান থেকে ফিরে বাথরুমে যান। ফিরতে দেরি হচ্ছে দেখে বাড়ির পরিচারক বাথরুমে ঢুকলে অভিনেত্রীর স্বামীকে পান অচৈতন্য অবস্থায়। তড়িঘড়ি হাসপাতালেও নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে শেষরক্ষা হল না। অভিনেত্রীর স্বামীর মৃত্যুর খবর জানান তাঁরই এক বান্ধবী।

অভিনেত্রীর মেয়ে সাহিমা সিংহ বলেন, ‘‘মায়ের অবস্থা ভাল নেই। খুবই আকস্মিক ঘটনা এটা। ভাই মার্চেন্ট নেভিতে চাকুরিরত। তাই ওর ফেরার অপেক্ষা করব এবং দু’দিন পর শেষকৃত্য হবে।’’ নীলু অসংখ্য হিন্দি সিরিয়ালে কাজ করেছেন। এ ছাড়াও অনেকগুলি হিন্দি ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যার মধ্যে রয়েছে ‘হাউসফুল ২’, ‘হিন্দি মিডিয়াম’ এবং ‘পাতিয়ালা হাউস’-এর মতো ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন