Pallavi Dey

Pallavi dey death:পল্লবীকে খুন করেছেন সাগ্নিক, সঙ্গী এক তরুণী, গরফা থানায় অভিযোগ দায়ের বাবার

লক্ষ লক্ষ টাকা আত্মসাতের জন্যই খুন করা হয়েছে পল্লবীকে, এমনই অভিযোগ জানিয়েছেন মৃত অভিনেত্রীর পরিবার। সোমবার গরফা থানায় অভিযোগ জানান তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৬:৪৪
Share:

আত্মহত্যার সম্ভাবনা উড়িয়ে মেয়ের সঙ্গীর বিরুদ্ধে হত্যার অভিযোগই আনলেন পল্লবীর বাবা-মা। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

অন্য এক তরুণীর সঙ্গে সম্পর্ক বজায় রাখতেই অভিনেত্রী পল্লবী দে-কে খুন করেছেন তাঁর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তী, থানায় এমনই অভিযোগ জানালেন পল্লবীর বাবা। একই সঙ্গে তিনি লিখিত অভিযোগে জানিয়েছেন, এই খুনের নেপথ্যে অভিনেত্রীর উপার্জিত লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করারও উদ্দেশ্য ছিল খুনির।

Advertisement

সোমবার, অর্থাৎ পল্লবীর মৃত্যুর পরের দিন বিকেলেই গরফা থানায় অভিযোগ জানাতে আসেন তাঁর বাবা নীলু দে। তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রীর মা সঙ্গীতা দে এবং তাঁদের পরিবারের আইনজীবী বিপ্লব গোস্বামী। তবে পুলিশের কাছে শুধু সাগ্নিকের বিরুদ্ধে নয়, সাগ্নিক-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে পল্লবীকে খুন করার অভিযোগ জানিয়েছেন নীলু।

পল্লবীর বাবার অভিযোগ, পল্লবীর থেকে নিয়মিত অর্থসাহায্য নিতেন সাগ্নিক। যা বিভিন্ন সময়ে ব্যাঙ্ক লেনদেনের মাধ্যমে তাঁকে দিয়েছেন পল্লবী। সেই সব লেনদেনের তথ্যও রয়েছে পল্লবীর পরিবারের হাতে। পল্লবীর পরিবারের আইনজীবী বিপ্লব জানিয়েছেন, ‘কখনও পল্লবীর অ্যাকাউন্ট থেকে কখনও তার মায়ের অ্যাকাউন্ট থেকে টাকা পাঠানো হয়েছে সাগ্নিকের অ্যাকাউন্টে। পরে অভিনেত্রীকে ভুল বুঝিয়ে ১৫ লক্ষ টাকার একটি একটি ফিক্সড ডিপোজিটও নিজের নামে করিয়ে নেন সাগ্নিক। এমনকি প্রতারণা করে রাজারহাটের একটি ফ্ল্যাট সাগ্নিক তাঁর বাবার নামে লিখিয়ে নেন বলেও জানান আইনজীবী।

Advertisement

পল্লবীর বাবার অভিযোগ, এর পাশাপাশিই সাগ্নিক সম্পর্ক রেখে গিয়েছেন অন্য এক তরুণীর সঙ্গে। অভিনেত্রীর বাবা জানিয়েছেন, সম্প্রতি এই সম্পর্কের কথা জানতে পেরে গিয়েছিলেন পল্লবী তারপর থেকেই দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়।

থানায় পল্লবীর বাবার অভিযোগে স্পষ্ট বলা হয়েছে, পল্লবীর মৃত্যুর জন্য শুধু সাগ্নিক নন, সাগ্নিকের ওই বান্ধবী এবং তাঁর সঙ্গীরাও দায়ী। তাঁরাই ‘প্ররোচনা’ দিয়েছেন পল্লবীকে। এই দাবির প্রমাণ হিসেবে পল্লবীর সহকর্মীদের বয়ানের কথাও উল্লেখ করেছেন অভিনেত্রীর বাবা। তিনি জানিয়েছেন, যে দিন থেকে ওই সম্পর্কের কথা জানতে পেরেছিলেন পল্লবী, তার পর থেকেই অশান্তি শুরু হয়েছিল দু’জনের মধ্যে। এমনকি, বহু বার পল্লবীকে আঘাতও করেছেন সাগ্নিক। পল্লবীর শরীরে সেই সব আঘাতের চিহ্ন দেখতে পেয়েছেন বলে পল্লবীর বাবাকে জানিয়েছেন পল্লবীর সহকর্মীরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন