Ke Apon Ke Por

Serial: মা-ছেলে? নাকি প্রেমিক-প্রেমিকা? নেটপাড়ায় প্রশ্নের মুখে ‘কে আপন কে পর’ খ্যাত জবা

‘কে আপন কে পর’ ধারাবাহিকে জবার ছেলে সার্থকের ভূমিকায় দেখা গিয়েছিল ইন্দ্রনীল চট্টোপাধ্যায়কে। তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন পল্লবী নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৮:৪২
Share:

‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা।

নতুন শোরগোল নেটপাড়াতে। ‘কে আপন কে পর’ খ্যাত ‘জবা’ তথা পল্লবী শর্মা ফের সমালোচনার মুখে। পল্লবীর ফেসবুকে পোস্ট করা একটি ছবি বেশ কৌতূহল তৈরি করেছে নেটাগরিকদের মনে। কিছুদিন আগেই নেটমাধ্যমে চর্চার বিষয় ছিল তাঁর সঙ্গে 'সা রে গা মা পা' খ্যাত নোবেলের বিয়ে। এ বার তাঁর সঙ্গে নাম জুড়লো নতুন আর এক অভিনেতার। নেটাগরিকদের একাংশ বেশ কৌতূহলী হয়ে নানা মন্তব্যে ভরিয়েছেন পল্লবীর পোস্ট করা সেই ছবির মন্তব্য বাক্স।

Advertisement

কী বলছেন নেটাগরিকরা?

‘কে আপন কে পর’ ধারাবাহিকে জবার ছেলে সার্থকের ভূমিকায় দেখা গিয়েছিল ইন্দ্রনীল চট্টোপাধ্যায়কে। তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন পল্লবী নেটমাধ্যমে। বিপত্তি ঘটে সেখানেই। নেটাগরিকদের একাংশ এসে ছবিতে নানা রকমের মন্তব্য করতে শুরু করেন। একজন অনুরাগী লেখেন, 'এই ছবিটা দেখে আমার মা কখনই বিশ্বাস করবেন না যে ধারাবাহিকে এনারা মা ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন।' আবার কারও বক্তব্য ইন্দ্রনীল তাঁর ছেলে নাকি প্রেমিক? আবার অনেকে ছবিটিকে খুব সুন্দরও বলেও লিখেছেন।

Advertisement

‘কে আপন কে পর’ ধারাবাহিকে অভিনয়ের জন্য বহুবার সমালোচিত হয়েছেন পল্লবী। তাঁর নামে নানা রকমের মিমেও ভরে গিয়েছে নেটাগরিকদের ফেসবুকের দেওয়াল। ধারাবাহিক শেষ হলেও জবা যে নেটপাড়ায় এখনও বেশ জনপ্রিয় সে কথা অস্বীকার করার কোনও উপায় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন