আজহারউদ্দিনের ‘প্রথম স্ত্রী’ হয়ে খুশি প্রাচী দেশাই

লর্ডসের সেই বাইশ গজ। ডান হাতি পাঞ্জার ছয়ে উত্তাল লর্ডসের গ্যালারি। তাঁর একটার পর একটা ছয় ছুঁয়ে যাচ্ছে বাউন্ডারি। ক্রিজে তিনি মহম্মদ আজহারউদ্দিন। তবে রিয়েল লাইফের আজহার নয়। ইমরান হাসমি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৫ ১৭:৫৮
Share:

লর্ডসের সেই বাইশ গজ। ডান হাতি পাঞ্জার ছয়ে উত্তাল লর্ডসের গ্যালারি। তাঁর একটার পর একটা ছয় ছুঁয়ে যাচ্ছে বাউন্ডারি। ক্রিজে তিনি মহম্মদ আজহারউদ্দিন। তবে রিয়েল লাইফের আজহার নয়। ইমরান হাসমি। অ্যান্টনি ডি’সুজা পরিচালিত বায়োপিক ‘আজহার’-এ তিনিই নায়কের ভূমিকায় অভিনয় করছেন। পরিচালক নতুন বছরেই এই বায়োপিক উপহার দিতে চান দর্শকদের। ২০১৬ সালের ১৩ মে এই ছবি মুক্তি পাওয়ার কথা। ১৭ বছর বয়সে ক্রিকেট দুনিয়ায় আসার পর থেকে তাঁর জীবনের প্রতিটি মোড়, তাঁকে ঘিরে প্রতিটি বিতর্কেরই ঝলক রয়েছে এই ছবিতে। এমনকী তুলে ধরা হয়েছে তাঁর দাম্পত্য জীবনের খুঁটিনাটিও। যেখানে তাঁর প্রথম স্ত্রী নৌরিনের ভূমিকায় অভিনয় করছেন প্রাচী দেশাই, দ্বিতীয় স্ত্রীর ভূমিকায় রয়েছে নার্গিস ফখরি।

Advertisement

সম্প্রতি হায়দরাবাদে শুটিং করতে গিয়েছিলেন ইমরান আর প্রাচী। শুটিং সেরেই তাঁর ‘নৌরিন লুক’ পোস্ট করেন। জানান, নৌরিনের ভূমিকায় অভিনয় করতে পেরে খুবই খুশি। তা ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।


শুটিংয়ের একটি দৃশ্য। ছবি: টুইটার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন