Entertainment News

মুম্বইয়ের রাস্তায় রিচাকে ধাওয়া করল বাইকবাহিনী

অভিনেত্রী জানিয়েছেন, বাইক নিয়ে কয়েকজন যুবক তাঁর গাড়ির একেবারে কাছে চলে আসে। এর পর ছবি তোলার আবদার শুরু করে তারা। কিন্তু রিচা গাড়ি না থামানোয় শুরু হয় অভব্যতা। গাড়ির পিছন নিয়ে ওই দলটা তাঁকে ধাওয়া করতে শুরু করে বলে অভিযোগ নায়িকার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৭ ১৫:৫০
Share:

রিচা চড্ডা। ছবি: রিচার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

চলতি বছরের অগস্টেই মুম্বইয়ের রাস্তায় ভয়াবহ অভিজ্ঞতার শিকার হয়েছিলেন ইলিয়ানা ডি ক্রুজ। ছয় তরুণ মিলে বাইক নিয়ে ধাওয়া করেছিল নায়িকাকে। তাঁর গাড়ির কাচে এবং বনেটে ধাক্কা দিয়েছিল বলে অভিযোগ করেছিলেন ইলিয়ানা। এ বার ঠিক একই অভিজ্ঞতার শিকার হলেন বলিউডের আরেক অভিনেত্রী রিচা চাড্ডা।

Advertisement

ঘটনাটি ঘটে গত রবিবার। ছবি তোলার আবদারে কয়েক জন যুবক বাইকে তাঁর পিছু নেয় বলে অভিযোগ রিচার। সেই সময় মুম্বইয়ের বান্দ্রা এলাকায় নিজের গাড়িতে ছিলেন রিচা। অভিনেত্রী জানিয়েছেন, বাইক নিয়ে কয়েকজন যুবক তাঁর গাড়ির একেবারে কাছে চলে আসে। এর পর ছবি তোলার আবদার শুরু করে তারা। কিন্তু রিচা গাড়ি না থামানোয় শুরু হয় অভব্যতা। গাড়ির পিছন নিয়ে ওই দলটা তাঁকে ধাওয়া করতে শুরু করে বলে অভিযোগ নায়িকার।

রিচা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন কিনা তা না জানালেও, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন। লিখেছেন, ‘কয়েকজন অত্যুত্সাহী বাইকারের খপ্পরে পড়েছিলাম... আপনাকে রাস্তার অন্য গাড়ি এবং পথচারীদের উপরেও খেয়াল রাখতে হবে। সেখানে ছবি তোলার কোনও সুযোগ থাকে না। শুধরে যান।’ রিচার এ হেন অভিজ্ঞতা নিঃসন্দেহে ফের প্রশ্ন তুলে দিল মুম্বইয়ের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।

Advertisement

আরও পড়ুন, ‘পদ্মাবতী’কে সমর্থন করছেন না কঙ্গনা, কারণ?

আরও পড়ুন, রাত জেগে স্মৃতিচারণায় শশীর ‘বাব্বুয়া’

শুক্রবার মুক্তি পাওয়ার কথা রিচার আগামী ছবি ‘ফুকরে রিটার্নস’। সেই ছবির প্রচারেই এখন ব্যস্ত নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন