Gaurav Chakraborty

গাঢ় হল প্রেম, ঋদ্ধিমাকে আদরে ভরিয়ে দিলেন গৌরব

Advertisement
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ১৬:৩৩
Share:

গৌরব এবং ঋদ্ধিমা।

সাত পাকে বাঁধা পড়েছেন প্রায় তিন বছর আগে। ২০১৭ সালে।তবুও গৌরব এবং ঋদ্ধিমার প্রেম আজও নতুন! এ বার পুজোয় তা গাঢ় হল। অতিমারির এই কালো সময়ে উৎসবের আনন্দ একে অপরের মধ্যেই খুঁজে নিয়েছেন এই তারকা দম্পতি। অন্তত তেমনটাই বলছে ঋদ্ধিমার ইনস্টাগ্রাম প্রোফাইল।

Advertisement

মহাষ্টমীর রাতটাও ভালবাসায় কাটালেন দু’জন। সেই মুহূর্ত ছবির মাধ্যমে ঋদ্ধিমা ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। স্ত্রীয়ের গালে ভালবাসার চুম্বন এঁকে দিচ্ছেন গৌরব। গৌরবকে কাছে পেয়ে ঋদ্ধিমা কতটা খুশি তাঁর গাল ভরা হাসি স্পষ্ট সে কথা বলে দিচ্ছে। গৌরবের পরনে কাজ করা পাঞ্জাবী। ঋদ্ধিমা গাঢ় নীল সালোয়ারে সহজ সুন্দরী। ছবির ক্যাপশনে লেখা, ‘তুমি আমার পৃথিবীকে আলোময় করে তোলো’। অগোচরেই ঋদ্ধিমা যেন আরও একবার গৌরবকে বলে উঠলেন ‘ভালবাসি ভালবাসি’।

পুজোর দিনগুলো ভালবাসার মানুষের সঙ্গেই কাটিয়ে দিচ্ছেন অভিনেত্রী। কখনও মণ্ডপে বসে,আবার কখনও একান্তে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তাঁরা।হয়তো এ বার ঠাকুর দেখার ভিড় নেই, ব্রাত্য বন্ধুদের সঙ্গে বসে আড্ডা। তবুও এই অতিমারিকালের উৎসবে একে অপরকেই কাছে টেনে নিলেন এই দম্পতি।

Advertisement

💫You light up my world! 💫 @cgaurav 💛💛 📸 - @shaheb_bhattacherjee_official

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন