Sreelekha Mitra

Sreelekha Mittra: ‘আদর’ আমার শরীরের কোথায় হাত দিয়েছে, তা নিয়েও কটূক্তি, এর চেয়ে পোষ্যই ভাল: শ্রীলেখা

মানুষ নয়, সারমেয়-প্রেমেই মজে শ্রীলেখা। সকাল সকাল ফেসবুক পোস্ট অভিনেত্রীর। অভিজ্ঞতা খুলে বললেন আনন্দবাজার অনলাইনের কাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৩:২৪
Share:

আদরের সঙ্গে শ্রীলেখা

আদর মিত্র। মায়ের কোল ঘেঁষে। আদুরে চোখে ‘মা’ শ্রীলেখা মিত্রর হাত ধরে একগাল হাসতেই ঝলসে উঠল মুঠোফোনের ক্যামেরা। সেই ছবি ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে ক্যাপশন, ‘পুরুষদের যত বেশি দেখি, তত বেশি করে ভালবেসে ফেলি আমার কুকুরদের।’

Advertisement

এমন লেখার নেপথ্যে কি ব্যক্তিগত কোনও অভিজ্ঞতা? আনন্দবাজার অনলাইনকে শ্রীলেখা বলেন, “আমি যে শুধুই পুরুষদের কথা বলতে চেয়েছি তা নয়। ফেসবুকে এমনও অনেক নারীও আছেন, যাঁরা আমাকে নোংরা কথা বলতে ছাড়েন না। আসলে এখানে ‘মেন’ অর্থে আমি মানুষ বোঝাতে চেয়েছি। আমার ‘আদর’ এত মিষ্টি হাসছে, সেই কথা না বলে, আমার শরীরের কোন অংশে ওর হাত পৌঁছেছে, তা নিয়ে কটূক্তি করছে লোকে। এ জন্যই আমার মনে হয়, মানুষের চেয়ে আমার পোষ্যরা অনেক ভাল।”

যে কোনও বিষয়ে নিজের মতামত বরাবরই জোর গলায় বলে এসেছেন অভিনেত্রী। এই মুহূর্তে তাঁর পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত শ্রীলেখা। কিছু দিন আগে আদিত্যবিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন এ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয় করে আন্তর্জাতিক মঞ্চে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ‘ছাদ’ নামের একটি ছবিও পরিচালনা করেছেন শ্রীলেখা।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন