Sreemoyee Chattoraj

Sreemoyee Chattoraj: চোখে চোখে কত কথা, মুখে কেন বল না!  কার প্রতি এত অনুযোগ শ্রীময়ীর?

শ্রীময়ীর কাঞ্চন-যোগ কি অব্যাহত?  ছবি দিয়ে সেই ইঙ্গিত করছেন অভিনেত্রী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৭:৫১
Share:

শ্রীময়ী চট্টরাজ।

শ্রীময়ীর চট্টরাজের কাঞ্চন-যোগ কি এখনও অব্যাহত? এই প্রশ্নের নেপথ্য কারণ জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের খলনায়িকা ‘রাধারানি’ ওরফে শ্রীময়ী স্বয়ং। বুধবার তিনি একটি ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। মরচে লাল শাড়ি, রুদ্রাক্ষের গয়নায় যেন ‘যোগিনী’ তিনি। ছবি ঘিরে অনুযোগের সুরও শোনা গিয়েছে। শ্রীময়ী লিখেছেন, ‘চোখে চোখে কত কথা, মুখে কেন বল না’!

কার প্রতি এত অনুযোগ তাঁর? শ্রীময়ী নীরব। তবে নেটমাধ্যম বলছে, মাহেশের রথযাত্রায় উপস্থিত ছিলেন অভিনেত্রী। সঙ্গে যদিও তাঁর পরিবার ছিল। ছবি, ভিডিয়ো, লাইভ সম্প্রচারণ বলছে, ওই দিন মাহেশে একই সঙ্গে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক, সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও। শ্রীময়ী সাংসদের সঙ্গে মাহেশ থেকে সরাসরি সম্প্রচারণে এসেছিলেন। কিন্তু কাঞ্চনের সঙ্গে এক ফ্রেমে ধরা দেননি। বিতর্ক এড়াতেই যে এই পন্থা, সেটাও বুঝেছেন সবাই।

Advertisement

সে খবরও আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল। মাহেশের রথযাত্রায় তোলা সেই ছবিই বুধবার আরও এক বার সামনে এনেছেন শ্রীময়ী। মঙ্গলবারেও তিনি একটি রিল ভিডিয়ো ভাগ করে নেন। মাহেশে যাওয়ার পথের দৃশ্য সেই ঝলকে। গাড়িতে বসে অভিনেত্রী। নেপথ্যে বেজেছে রবীন্দ্রনাথের প্রেমের গান, ‘আমার পরান যাহা চায়’।

নিজের পরিবার, সম্মানের জন্য বিতর্ক এড়ালেও শ্রীময়ী ‘দাদা’ কাঞ্চন মল্লিককে ভুলতে পারেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন