Entertainment News

বিমানে শ্লীলতাহানির শিকার অভিনেত্রী টিনা?

ফের শ্লীলতাহানির শিকার এক অভিনেত্রী। গত শুক্রবার সকালে একটি বেসরকারি বিমান সংস্থার বিমানে রাজকোট থেকে মুম্বই যাওয়ার সময় শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে দাবি করেছেন অভিনেত্রী টিনা দত্ত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৬ ১৩:০১
Share:

টিনা দত্ত। ছবি: ফেসবুকের সৌজন্যে।

ফের শ্লীলতাহানির শিকার এক অভিনেত্রী। গত শুক্রবার সকালে একটি বেসরকারি বিমান সংস্থার বিমানে রাজকোট থেকে মুম্বই যাওয়ার সময় শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে দাবি করেছেন অভিনেত্রী টিনা দত্ত। জনপ্রিয় হিন্দি টেলি ধারাবাহিক ‘উত্‌রান’-এ সৌজন্যে টিনা বেশ পরিচিত মুখ। তাঁর অভিনীত চরিত্রের নাম ‘ইচ্ছা’।
সে দিন ওই বেসরকারি বিমান সংস্থার নাইন ডব্লিউ ৭০০১ বিমানের যাত্রী ছিলেন টিনা। টিনার দাবি, এক সহযাত্রী বারবার তাঁকে স্পর্শ করছিলেন। তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেন। বিমান কর্মীদের নজরে বিষয়টি আনলেও তাঁরা যথেষ্ট সাহায্য করেননি। ফেসবুকে ওই যাত্রীর ছবি দিয়ে নিজের বক্তব্য পোস্ট করতেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন, আদিত্য এখন কার সঙ্গে ডেট করছেন?

ফেসবুকে টিনা লিখেছেন, ‘‘…জেট এয়ারওয়েজের বিমানে ভয়ঙ্কর অভিজ্ঞতা হল আমার। রাজেশ নামে এক সহযাত্রী আমাকে খারাপ ভাবে ছোঁয়ার চেষ্টা করেন ক্রমাগত। আমি বিষয়টি এয়ারহোস্টেসদের জানাই। কিন্তু ওঁরা কোনও ব্যবস্থাই নেননি। আমি ক্যাপ্টেনকেও জানাই। কিন্তু তিনিও ভাল ব্যবহার করেননি। বরং আমাকে বলেন, বিমান টেক অফ করার আগে পর্যন্ত কোনও ঘটনার দায় তাঁদের নয়। আমি জানতে চেয়েছিলাম, আপনার পরিবারের কারও সঙ্গে এমন হলেও কি এভাবে কথা বলতেন? আমি আসন পরিবর্তন করে দেওয়ার অনুরোধ জানাই। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।…’’
এখনও পর্যন্ত এই ঘটনা নিয়ে টিনা কোনও লিখিত অভিযোগ করেননি। এমনকী ওই বেসরকারি বিমান সংস্থার তরফেও এ বিষয়েও কিছু প্রতিক্রিয়া আসেনি।

Advertisement

টিনার সেই ফেসবুক পোস্ট। বিস্তারিত পড়তে ক্লিক করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন