জীবনে নতুন মোড়? খোলা চুল, শিফন শাড়িতে লাস্যময়ী 'শ্যামা'!

দিন কয়েক আগেই স্বামী সুবানের সঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছেন ‘শ্যামা’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২০ ১৬:৩৪
Share:

শ্যামা।

শ্যামা এ বার তাক লাগিয়ে দিলেন অন্যরূপে! কাঁধ অবধি ঢেউ খেলানো চুল, গালে মেক আপ আর ঠোঁটে লাল লিপস্টিকে সহজ সরল শ্যামা এখন লাস্যময়ী। গায়ে উঠেছে নীল শিফনের শাড়ি সঙ্গে স্লিভলেস ব্লাউজ। তাঁকে যেন চেনার উপায় নেই!

Advertisement

মাথায় ঘোমটা, মাঝে মোটা সিঁথি, তাতে চওড়া করে সিঁদুর। আটপৌরে শাড়ি গায়ে জড়িয়ে মুখে স্মিত হাসি নিয়ে এ ভাবেই রোজ সন্ধে বেলা বাঙালির ড্রয়িং রুমে হাজির হন তিয়াসা ওরফে ‘শ্যামা’। এই নতুন লুক যেন নিমেষেই তিয়াসার সেই চেনা ছবি মুছে দিয়েছে। দিন কয়েক আগেই স্বামী সুবানের সঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছেন ‘শ্যামা’।

এই ‘লাভ বার্ডস’ মজেছিলেন রং মিলান্তিতে। সুবান নীল পাঞ্জাবিতে তিয়াসার স্বপ্নের পুরুষ, তিয়াসা নীল শাড়িতে সুবানের ‘স্বপ্নে দেখা রাজকন্যে’!

Advertisement

. “I think there is beauty in everything. What ‘normal’ people would perceive as ugly, I can usually see something of beauty in it.” 💜 #newlook #photoshoot #fashion #womensfashion #newstyle #newlook #bold #somethingdifferent #loveyourlife #stayfashionable #instafashion #instapost

A post shared by Tiyasha Roy (Official) (@roy.tiyasha_krishnakoli) on

তিয়াসার এক নতুন অবতারকে ভালবাসছেন দর্শকরা। ইনস্টাগ্রামে পোস্টের কমেন্ট সেকশন অন্তত তেমনটাই বলছে। যে ‘শ্যামা’ কে রোজ বাঙালি শাড়ি, শাখা-সিঁদুরে দেখে অভ্যস্থ, তাঁদের কাছে তিয়াসার এই নতুন সম্মোহনী চমক কোনও উপহারের চেয়ে কম নয়!

আরও পড়ুন: নুসরতের 'নাগিন' বন্ধু বলে ট্রোল হলেন অভিনেত্রী মিমি

লোকের গোপন কথা ‘ফাঁস’ করে দেন তুহিনা? ভেদ করেন রহস্য!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন