Animal

রণবীর-তৃপ্তির অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বিতর্ক জারি, অভিনয়ের আগে নায়িকাকে কী বলেছিলেন নায়ক?

রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় তৃপ্তির। এমন একটা স্পর্শকাতর দৃশ্যে অভিনয়ের সময় তাঁকে কী বলেছিলেন রণবীর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৩
Share:

‘অ্যানিম্যাল’ ছবির দৃশ্য। —ফাইল চিত্র।

এক মাস হতে চলল মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। বক্স অফিসে মারকাটারি ব্যবসা করলেও ছবিকে কেন্দ্র করে তৈরি হয়েছে নানা বিতর্ক। রণবীর কপূরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী তৃপ্তিকে ডিমরিকে। যে দৃশ্যকে কেন্দ্র করে একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। এমনকি তাঁর মা-বাবারও এ বিষয়ে মত ছিল না। কিন্তু এই দৃশ্যে অভিনয় করতে গিয়ে যে তিনি অস্বস্তিতে পড়েননি সে কথা বার বার বলেছেন তিনি। অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগে তাঁকে কী বলেছিলেন রণবীর?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে ঘিরে বাড়তে থাকা একাধিক বিতর্ক প্রসঙ্গে তৃপ্তি বলেন, ‘‘আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম নিজে থেকেই। কেউ আমাকে বাধ্য করেনি। আমার এই পেশায় আসার কারণ, এই কাজটা আমার মধ্যে শিহরন জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি, তা আমার ক্ষতে মলম লাগায়।’’ এক দিকে তৃপ্তি যেমন এই কথা জানিয়েছেন, পাশাপাশি রণবীর কপূর তাঁকে এমন একটা দৃশ্য অভিনয় করতে যে সাহায্য করছেন সেটাও জানান। তৃপ্তির কথায়, ‘‘ওই দৃশ্য শুট করার সময় ঘরে পরিচালক, আমি, রণবীর ও চিত্রগ্রাহক ছাড়া অন্য কেউ ছিল না। রণবীর বার বার জিজ্ঞেস করছিল, ‘তুমি ঠিক আছ তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি স্বচ্ছন্দ তো?’’ তৃপ্তি বলেন, ‘‘যখন আশপাশের মানুষেরা তোমাকে এতটা সাপোর্ট করেন, তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন