Pallavi Chatterjee

বাবা প্রসেনজিতের সঙ্গে যোগাযোগ রাখেন না, তবে পিসি পল্লবীর সঙ্গে ভাব, বড়দিনের ছবি প্রকাশ্যে

বহু বছর পর ভাইঝির সঙ্গে দেখা পল্লবী চট্টোপাধ্যায়ের। ক্রিসমাসে এমন চমক পেয়ে আনন্দ আত্মহারা অভিনেত্রী। ভাগ করে নিলেন ছবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ২০:০১
Share:

(বাঁ দিকে) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পল্লবী চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রসেনজিৎ-কন্যা প্রেরণা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মেয়ের সঙ্গে যোগাযোগ না থাকার আক্ষেপ প্রকাশ্যেই অনেক বার জানিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর দ্বিতীয়া স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার সঙ্গে বিচ্ছেদ হয়েছে বহু বছর আগে। তাঁদের মেয়ে প্রেরণা। তিনিও এখন অনেকটাই বড়। শোনা গিয়েছিল, তিনি বিদেশেই থাকেন। টলিপাড়ার সঙ্গে কোনও যোগ নেই তাঁর। সে ভাবে প্রেরণা গণমাধ্যমেও পরিচিত মুখ নন। তবে বছরশেষে দেখা মিলল প্রসেনজিৎ-কন্যার। সঙ্গে তাঁর পিসি পল্লবী চট্টোপাধ্যায়। বহু বছর পর ভাইঝিকে দেখে আনন্দিত পল্লবী ভাগ করে নিলেন একসঙ্গে সময় কাটানোর বেশ কিছু মুহূর্ত। গত কয়েক মাস ধরে মুম্বইয়েই রয়েছেন পল্লবী। বিদেশ থেকে প্রেরণাও কি মুম্বইয়ে এসেছেন? তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে ক্রিসমাসে পিসি-ভাইঝির বন্ধুত্ব যে জমেছে, সেই প্রমাণ মিলল পল্লবীর সমাজমাধ্যমের পোস্টেই।

Advertisement

একগুচ্ছ ছবি পোস্ট করে পল্লবী লেখেন, “বহু বছর পর ভাইঝি প্রেরণার সঙ্গে দেখা হল। এ বছরের ক্রিসমাসের দারুণ চমক। আমার ছোট্ট পরি এখন লেডি হয়ে গিয়েছে। ওকে দেখে ভাল লাগছে।” অপর্ণাকেও পোস্টে ট্যাগ করেছেন পল্লবী। মাঝে শোনা গিয়েছিল, প্রেরণাকেও অভিনেত্রী হিসাবে দেখা যাবে। তবে তেমন কিছু ঘটেনি।

১৯৯৭ সালে অপর্ণার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। সেই বিয়ে টেকেনি। বছর পাঁচেক যেতে না যেতেই দু’জনে ইতি টানেন সম্পর্কে। বিবাহবিচ্ছেদের পর বিদেশে চলে যান অপর্ণা। তার পর অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়কে বিয়ে করেন নায়ক। অর্পিতা-প্রসেনজিতের এক ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। তিনি এই মুহূর্তে পড়াশোনা করছেন। শোনা যাচ্ছে, আগামী দিনে বড় পর্দায়ও দেখা যাবে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন