হৃত্বিকের পাশে দাঁড়ালেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক

বেশ কিছুদিন ধরেই হৃত্বিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে বিতর্কে উত্তাল গোটা দেশ। দু’জনের ঝামেলা আদালত পর্যন্ত গড়িয়েছে। এক দিকে কঙ্গনার দাবি, হৃত্বিক তাঁকে হুমকি দিয়েছেন, তাঁর মানহানির চেষ্টা করছেন, অন্য দিকে কঙ্গনার পাঠানোর একগাদা ই-মেল মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় জমা দিয়েছেন হৃত্বিক। হৃত্বিকের আইনজীবীর দাবি, এগুলি এই বিতর্কে সেরা তুরুপের তাস।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৬ ১৩:১৪
Share:

বেশ কিছুদিন ধরেই হৃত্বিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে বিতর্কে উত্তাল গোটা দেশ। দু’জনের ঝামেলা আদালত পর্যন্ত গড়িয়েছে। এক দিকে কঙ্গনার দাবি, হৃত্বিক তাঁকে হুমকি দিয়েছেন, তাঁর মানহানির চেষ্টা করছেন, অন্য দিকে কঙ্গনার পাঠানোর একগাদা ই-মেল মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় জমা দিয়েছেন হৃত্বিক। হৃত্বিকের আইনজীবীর দাবি, এগুলি এই বিতর্কে সেরা তুরুপের তাস। এই ই-মেলগুলি সামনে আসতেই অস্বস্তি বেড়েছে কঙ্গনার। এ বার কঙ্গনার অস্বস্তি আরও বাড়িয়ে তাঁর বিরুদ্ধে মুখ খুললেন নায়িকার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন।
সম্প্রতি একটি সাক্ষাত্কারে অধ্যয়ন বলেন, কঙ্গনার সঙ্গে তাঁর সম্পর্কের অভিজ্ঞতা ছিল অত্যন্ত অপমানকর। সাংঘাতিক মানসিক অশান্তিতে কেটেছে দিনের পর দিন। কঙ্গনার সঙ্গে কাটানো ওই দিনগুলির কথা মনে পড়লে আজও আতঙ্কিত হয়ে পড়েন তিনি।
অধ্যয়ন বলেন, “আমি আশা করি খুব শীঘ্রই হৃত্বিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে তৈরি হওয়া বিতর্কের সত্যিটা সামনে আসবে। খুব শিঘ্রই হৃত্বিক ও তার পরিবার স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন।”

Advertisement

আরও পড়ুন...
কঙ্গনার সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে হৃত্বিকের পাশে সুজান

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন