Entertainment News

শুটিং করতে গিয়ে আগুনের হাত থেকে বাঁচলেন অদিতি

আতঙ্ক ছড়ালেও এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। যে হেতু একটি নির্দিষ্ট সময়ের মধ্যে ওই গানের দৃশ্যের শুটিং শেষ করার তাড়া ছিল সে কারণে কিছু ক্ষণ বন্ধ থাকার পর ফের শুটিং চালু করে দেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুন ২০১৭ ১৮:৩২
Share:

অদিতি রাও হায়দারি। ছবি: সংগৃহীত।

শুটিং চলাকালীন দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। যদিও তিনি আহত হননি। সম্প্রতি মুম্বইয়ের আর কে স্টুডিওতে সঞ্জয় দত্তের ‘ভূমি’র শুটিংয়ে সেটে আগুন লেগে যায়। তিন-চার ঘণ্টা বন্ধ থাকার পর ফের শুটিং শুরু হয় বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

Advertisement

পরে অদিতি সাংবাদিকদের বলেন, ‘‘আমরা কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার সঙ্গে একটি নাচের শুটিং করছিলাম। বিয়ের গানের সঙ্গে নাচ। কাস্ট, ক্রিউ, ডান্সার মিলিয়ে প্রায় ৩০০ লোক সে সময় সেটে ছিলেন। হঠাত্ই শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়।’’

আরও পড়ুন, বিমান দুর্ঘটনা থেকে জোর রক্ষা সানি লিওনদের, ভিডিও প্রকাশ অভিনেত্রীর

Advertisement

আতঙ্ক ছড়ালেও এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। যে হেতু একটি নির্দিষ্ট সময়ের মধ্যে ওই গানের দৃশ্যের শুটিং শেষ করার তাড়া ছিল সে কারণে কিছু ক্ষণ বন্ধ থাকার পর ফের শুটিং চালু করে দেওয়া হয়। পরিচালক ওমঙ্গ কুমার এই ছবিতে বাবা-মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে গল্প বুনেছেন। সব কিছু ঠিক থাকলে আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন