Aditya Chopra

Aditya Chopra: চারটি ছবির জন্য ৪০০ কোটি! ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাব শুনেই নাকচ করে দিলেন আদিত্য

‘বান্টি অউর বাবলি ২’, ‘শামসেরা’, ‘পৃথ্বীরাজ’, ‘জয়েশভাই জোরদার’-এর মতো একাধিক বড় বাজেটের ছবি ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:১২
Share:

আদিত্য চোপড়া।

অতিমারি বদলে দিয়েছে বিনোদন দুনিয়ার হাল-হকিকৎ। দীর্ঘ দিন ধরে প্রেক্ষাগৃহগুলি বন্ধ থাকায় মাথাচাড়া দিয়ে উঠেছে ওটিটি প্ল্যাটফর্মগুলি। সলমন খান, অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো তারকারাও তাঁদের ছবি নিয়ে এসেছেন সেখানে। কিন্তু এক জন প্রযোজক এখনও পর্যন্ত এই পথে হাটেননি। তিনি যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়া। এই অতিমারিকালেও তিনি তাঁর কোনও ছবি ওটিটি প্ল্যাটফর্মে নিয়ে আসার পক্ষপাতী নন।

ইতিমধ্যেই ‘বান্টি অউর বাবলি ২’, ‘শামসেরা’, ‘পৃথ্বীরাজ’, ‘জয়েশভাই জোরদার’-এর মতো একাধিক বড় বাজেটের ছবি তৈরি করে ফেলেছেন আদিত্য। অতিমারির কারণে ১৮ মাস ধরে এই সব ছবির মুক্তি আটকে রেখেছেন তিনি।

Advertisement

খবর, এই ছবিগুলিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার প্রস্তাব এসেছিল। অ্যামাজন প্রাইম আদিত্যের সঙ্গে এই চারটি ছবির বিনিময়ে ৪০০ কোটি টাকা দেওয়ার চুক্তি করতে চেয়েছিল। কিন্তু কোনও চিন্তাভাবনা ছাড়াই সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন আদিত্য। ‘শামসেরা’, ‘পৃথ্বীরাজ’ তালিকা থেকে বাদ পড়লেও ‘বান্টি অউর বাবলি ২’, ‘জয়েশভাই জোরদার’-এর স্বত্ত্ব বিক্রির জন্য আদিত্যকে রাজি করানোর চেষ্টা করা হয়েছিল। কিন্তু নিজের জায়গায় অনড় ছিলেন তিনি। খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে এই ছবিগুলির মুক্তির দিন ঘোষণা করবেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন