Neha Kakkar Aditya Narayan Marriage

নেহা নয়, এ বছরই অন্য নারীর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন আদিত্য

নেহা-আদিত্যর প্রেম, বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। এমন ভাবে ‘গিমিক’ তৈরি করা হয়েছিল যে, ফ্যানদের একাংশ সত্যি বলে ধরে নিয়েছিল সে কথা

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২০ ১৫:০০
Share:

নেহা-আদিত্য।

এ বছরই বিয়েটা সেরে ফেলতে চলেছেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ। পাত্রী যে নেহা কক্কর নন, তা এতদিনে প্রায় সবাই জেনে গিয়েছে। তবে কাকে বিয়ে করছেন আদিত্য?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা বলেন, “আদিত্য খুবই ভাল ছেলে। ও আমার খুব ভাল বন্ধু। আনন্দের সঙ্গে জানাচ্ছি, এ বছরেই বিয়ে করছে ও। পাত্রী ওর দীর্ঘদিনের বান্ধবী। ওরা দু’জনে খুব ভাল থাকুক।” তবে আদিত্যর হবু স্ত্রীর নাম প্রকাশ করেননি নেহা।


নেহা-আদিত্যর প্রেম, বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। এমন ভাবে ‘গিমিক’ তৈরি করা হয়েছিল যে, ফ্যানদের একাংশ সত্যি বলে ধরে নিয়েছিল সে কথা। এমনকি, যে চ্যানেলের রিয়্যালিটি শো-তে তাঁরা একসঙ্গে কাজ করেন, সেখানে মালাবদল থেকে শুরু করে শুভদৃষ্টি...হয়ে গিয়েছিল সব উপচারই।
পরে অবশ্য জানা যায়, সবটাই ছিল ‘টিআরপি’ বাড়ানোর খেল। আদিত্য নিজেও বলেছিলেন, “বড্ড বাড়াবাড়ি হয়ে গিয়েছে। হাতের বাইরে চলে গিয়েছিল সব।” নেহার গলাতেও শোনা গিয়েছিল একই সুর।

Advertisement

আরও পড়ুন-বিয়ে করছেন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান?

অভিষেক বচ্চনের সঙ্গে হিন্দি ছবিতে অভিনয় করছেন দিতিপ্রিয়া

দেখুন নেহার পোস্ট

#IndianIdol11 Finale ❤️ Aaj Raat Tonight at 8 pm. Only on @sonytvofficial 😎 . @thecontentteamofficial

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন