Entertainment News

শারীরিক নিগ্রহের মামলায় দোষী সাব্যস্ত আদিত্য

এমনিতেই তিনি বলিউডের ‘ব্যাড বয়’-এর তালিকায়। বিভিন্ন সময়ে বিভিন্ন মহিলার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তিনি আদিত্য পাঞ্চোলি। এ বার ১২ বছরের পুরনো এক শারীরিক নিগ্রহের মামলায় তাঁকে দোষী সাব্যস্ত করল আন্ধেরির এক আদালত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৬ ১০:৩৮
Share:

এমনিতেই তিনি বলিউডের ‘ব্যাড বয়’-এর তালিকায়। বিভিন্ন সময়ে বিভিন্ন মহিলার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তিনি আদিত্য পাঞ্চোলি। এ বার ১২ বছরের পুরনো এক শারীরিক নিগ্রহের মামলায় তাঁকে দোষী সাব্যস্ত করল আন্ধেরির এক আদালত। আদালতের রায়ে এক বছরের জেল হয়েছে অভিনেতার। তবে ১২ হাজার টাকা জরিমানার বিনিময়ে আদিত্যর তাত্ক্ষণিক জামিন মঞ্জুর করে আদালত।

Advertisement

১২ বছর আগে পূজা বেদীর সঙ্গে সম্পর্ক ছিল আদিত্যর। সে সময় পূজার বাড়ির নাবালিকা পরিচারিকাকে শারীরিক নিগ্রহের অভিযোগ ওঠে আদিত্যর বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের হওয়ার পর মামলা আদালত পর্যন্ত গড়ায়।

পূজা বেদীর পর কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক ছিল আদিত্যর। তিনিই কঙ্গনাকে ইন্ডাস্ট্রিতে এনেছিলেন। পরে অবশ্য সে সম্পর্কও ভেঙে যায়।

Advertisement

আরও পড়ুন, শাহরুখ খানও যে সব ছবিকে টেনে তুলতে পারেননি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন