Ananya Panday

গুজব নয় তা হলে, চোখে চোখ রেখে র‍্যাম্পে হাঁটলেন আদিত্য-অনন্যা!

তাঁদের প্রেম নিয়ে জল্পনা চলছিলই। এ বার ফ্যাশন উৎসবেও প্রকাশ্যে ধরা দিলেন অনন্যা-আদিত্য। তাঁরা যে প্রেম করছেন, এ নিয়ে আর সন্দেহ নেই। কী ভাবে শুরু হল এই পর্ব?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১০:৩৫
Share:

তাঁরা যে পরস্পরে মজেছেন, এ নিয়ে আর সন্দেহ নেই ! ছবি—ইনস্টাগ্রাম

বেশ কয়েক মাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল বলিউডের নতুন জুটিকে নিয়ে। এখানে সেখানে একসঙ্গে দেখা মিলছিল অনন্যা পাণ্ডে এবং আদিত্য রায় কপূরের। রবিবার এক ফ্যাশন উৎসব আরও স্পষ্ট করে দিল নায়ক-নায়িকার একত্র উপস্থিতি। রং মিলিয়ে মণীশ মলহোত্রের পোশাক পরেছিলেন তাঁরা। একসঙ্গে র‍্যাম্পে হাঁটলেন প্রথম বার।

Advertisement

ভিডিয়ো সমাজমাধ্যমে আসতেই অনন্যা-আদিত্যকে নিয়ে চর্চা জোরদার হল। কেউ কেউ তাঁদের দেখে বিরূপও হলেন, তবে বেশির ভাগই বলছেন, “একসঙ্গে ভাল লাগছে ওঁদের।” আবার কেউ মন্তব্য করেছেন, “মনে হয় না প্রেম করছেন, কোনও ছবিতে জুটি বাঁধবেন নিশ্চয়ই।”

এর আগে আদিত্যের সঙ্গে নাম জড়িয়েছিল শ্রদ্ধা কপূরের। আর অনন্যা নাকি মজেছিলেন ঈশান খট্টরে। তবে কোনওটিতেই সিলমোহর পড়েনি। স্থায়ী হয়নি সম্পর্ক। কিন্তু শুরুটা হয়েছিল কর্ণ জোহরের কফির আড্ডায়। গত বছর অনন্যা বলেছিলেন, “আদিত্য রায় কপূর কিন্তু বেশ ‘হট’!” কর্ণ শুধু জিজ্ঞাসা করেছিলেন, “এই পার্টি সেই পার্টিতে দেখছি, কী চলছে তোমাদের মধ্যে?” অনন্যা লজ্জা পেয়ে বলেছিলেন, “না না, আপনি কিছুই দেখেননি!”

Advertisement

ফ্যাশন উৎসবে প্রথম বার একসঙ্গে র‍্যাম্পে হাঁটলেন অনন্যা-আদিত্য।

চলতি বছর জানুয়ারিতে কর্ণের পার্টিতেও একসঙ্গে গিয়েছিলেন অনন্যা-আদিত্য। তার পর ফেব্রুয়ারিতে জ্যাকি ভগনানির বাড়ির পার্টিতে। ফ্যাশন উৎসবে প্রথম বার একসঙ্গে র‍্যাম্পে হাঁটলেন অনন্যা-আদিত্য। তাঁরা যে পরস্পরে মজেছেন, এ নিয়ে আর সন্দেহ নেই নেটিজেনদের।

গত বছর ‘লাইগার’-এর ভরাডুবির পরে আবার অনন্যা ফিরছেন পর্দায়। ‘ড্রিম গার্ল ২’ ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা যাবে তাঁকে। হাতে রয়েছে আরও একটি ছবি। অন্য দিকে, আদিত্যকে দেখা গিয়েছিল বহু চর্চিত ওয়েব সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন