Adrija Roy

Adrija Roy: দুবাইয়ে কেক কেটে জন্মদিন উদ্‌যাপন, অদ্রিজার সঙ্গী কে? 

জন্মদিন ক্রুশলহীন? বন্ধুনিকে সঙ্গী করে দুবাই পাড়ি নায়িকার। সাদা সাবমেরিনে আধশোয়া নীলাম্বরী ‘অদ্রিজা’। কার অপেক্ষায়?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ২২:৩৮
Share:

ফাইল চিত্র।

দুধসাদা সাবমেরিন। তার বুকে আধশোয়া ‘নীলাম্বরী’ অদ্রিজা রায়। চারপাশে সমুদ্রের নোনা হাওয়ায় উড়ছে শাড়ির আঁচল। চোখেমুখে খোলা চুলের লুকোচুরি। সামনে রাখা চকোলেট কেক। এ ভাবেই দুবাই আই হুইলসে ২৩তম জন্মদিন পালন করলেন নায়িকা! গত কয়েক দিন ধরেই তিনি আরব দেশে। কোনও দিন তিনি গাঢ় কমলা বিকিনিতে রোদে সেঁকেছেন শরীর। কোনও দিন তাঁকে দেখা গিয়েছে বুর্জ খলিফায়।

Advertisement

জন্মদিনের আগের রাত থেকেই উদ্‌যাপন, উল্লাস শুরু।

‘বার্থডে গার্ল’এর বুকের উপরে আড়াআড়ি জড়ানো গোলাপি শালু। তাতে বড় অক্ষরে জন্মদিনের শুভেচ্ছা। টুকরো কেকের উপরে জন্মদিনের মোমবাতি। তা নিভিয়েই তাতে মস্ত কামড় তাঁর!

Advertisement

উদ্ যাপনে তো খামতি নেই। কিন্তু নায়িকা বিদেশ পাড়ি দিলেন কার সঙ্গে? তারও জবাব রয়েছে। প্রথম সারির রূপসজ্জাশিল্পী অর্পিতা তাঁর নায়িকা বান্ধবীর সঙ্গিনী! তিনিই নায়িকাকে গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তা হলে ক্রুশল আহুজার সঙ্গে কি ফের আড়ি ধারাবাহিক ‘মৌ-এর বাড়ি’র ‘মৌ’-এর? নায়িকাকে ফোনে ধরার উপায় নেই। ছবি বলছে, আপাতত ক্রুশলের সঙ্গে মাত্র একটি ছবিই রয়েছে তাঁর ইনস্টাগ্রামে। নীল ভট্টাচার্য-তৃণা সাহার বিয়েতে তাঁদের যুগল উপস্থিতি। ক্রুশলের দিদির বিয়েতে অদ্রিজার উপস্থিতির ছিঁটেফোঁটাও নাকি কোত্থাও নেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন