Adrit Roy: বিয়ে ভাঙার পরে নতুন সঙ্গী আদৃতের জীবনে, নিজের ‘দিদিয়া’র সঙ্গে প্রেম ‘মিঠাই’-এর নায়কের

আগে জানা গিয়েছিল, এত তাড়াতাড়ি বিয়ে করতে চাননি আদৃত। সম্ভবত সুপ্রিয়ার কাছ থেকে সময় চেয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ২০:১২
Share:

আদৃত এবং কৌশাম্বী

‘মিঠাই’-এর নায়ক আদৃত রায়ের বিয়ে ভাঙার খবর সদ্য পাওয়া গিয়েছে। গত বছর নভেম্বর বা ডিসেম্বর মাসে দিন ক্ষণ ঠিক হয়েছিল। কিন্তু অজানা কারণে আদৃত এবং তাঁর বহু বছরের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের বিয়ে ভেস্তে যায়। সম্পর্কও টেকেনি। সুপ্রিয়া চলতি মাসের শুরুতেই অন্য এক পুরুষের সঙ্গে আংটি বদল করেন।

কিন্তু আদৃতও আর ‘একা’ নন।

Advertisement

টেলিপাড়ার খবর, চুটিয়ে প্রেম করছেন আদৃত এবং কৌশাম্বী চক্রবর্তী। ঘটনাচক্রে ‘মিঠাই’ ধারাবাহিকে কৌশাম্বী তাঁর দিদির ভূমিকায় অভিনয় করেন। ডাকেন ‘দিদিয়া’ বলে। সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরে তাঁরা প্রেম করছেন। টেলি পাড়ায় এই খবর রটে গিয়েছে ইতিমধ্যেই।

আদৃত এবং সুপ্রিয়া

‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করতে করতেই আলাপ দুই শিল্পীর। তার পরে প্রেম। তবে কি সুপ্রিয়ার সঙ্গে বিয়ে ভাঙার কারণ কৌশাম্বীই? নাকি সুপ্রিয়ার নতুন প্রেমিক এই বিচ্ছেদের কারণ? অথবা হতে পারে, যখন বিয়ে ভেঙেছে, তখন তাঁদের জীবনে নতুন কারও প্রবেশই ঘটেনি। আলাদা হওয়ার পরে নতুন মনের মানুষের সন্ধানে বেরিয়েছিলেন আদৃত-সুপ্রিয়া। উত্তর মেলেনি কোনও প্রশ্নেরই।

Advertisement

নতুন প্রেমিকের সঙ্গে সুপ্রিয়ার আংটি বদল; অনামিকার সঙ্গে সুপ্রিয়া

আগে জানা গিয়েছিল, এত তাড়াতাড়ি বিয়ে করতে চাননি আদৃত। সম্ভবত সুপ্রিয়ার কাছ থেকে সময় চেয়েছিলেন। তা হলে কি আদৃত-কৌশাম্বী, দু’জনের কেউই এখন বিয়ের কথা ভাবতে চান না? অন্য দিকে দিন কয়েক পরেই সুপ্রিয়া তাঁর নতুন প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন