‘বিগ বস’এ যাব না, জানালেন মিয়া

এত দিনের সব গুঞ্জন শেষ। দিন কয়েক ধরেই বলিউডে শোনা গিয়েছিল, আগামী সিজনে ‘বিগ বস’এর ঘরে আসবেন পর্ন তারকা মিয়া খলিফা। পর্ন হাবের হিসেবে যিনি এখন বিশ্বের এক নম্বর। কিন্তু যাবতীয় জল্পনায় জল ঢেলে দিলেন মিয়া নিজেই। টুইটারে তিনি জানিয়ে দিলেন এ সব গুজব।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৫ ১২:২০
Share:

এত দিনের সব গুঞ্জন শেষ। দিন কয়েক ধরেই বলিউডে শোনা গিয়েছিল, আগামী সিজনে ‘বিগ বস’এর ঘরে আসবেন পর্ন তারকা মিয়া খলিফা। পর্ন হাবের হিসেবে যিনি এখন বিশ্বের এক নম্বর। কিন্তু যাবতীয় জল্পনায় জল ঢেলে দিলেন মিয়া নিজেই। টুইটারে তিনি জানিয়ে দিলেন এ সব গুজব। ‘বিগ বস’এ তিনি আসছেন না। মিয়া লিখেছেন, ‘একটা জিনিস পরিষ্কার করে দেওয়া দরকার। আমি ভারতে যাচ্ছি না। সুতরাং যাঁরা বলছেন ‘বিগ বস’এ আমাকে দেখা যাবে তাঁদের মুখ বন্ধ করা দরকার।’

Advertisement

২০১১-য় প্রথম ‘বিগ বস’এ পর্ন তারকা হিসাবে সানি লিওনকে দেখেছিলেন দর্শকরা। শোনা গিয়েছিল, রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে তাঁদের আসন্ন সিজনে লেবানিজ-আমেরিকান পর্ন তারকা মিয়াকে আনার চেষ্টা করছিলেন ‘বিগ বস’এর প্রযোজকেরা। ২২ বছরের এই পর্ন তারকা -য় তাঁর কেরিয়ার শুরু করেছেন। আর এর মধ্যেই তিনি পৌঁছে গিয়েছেন এক নম্বরে। কিন্তু দর্শকদের সেই আশায় জল ঢেলে দিলেন খোদ মিয়াই।

এই সেই টুইট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন