ব্যস্তবাগীশ সিদ্ধার্থ

কিছু দিনের বিরতি নিয়ে ফের পুরোদমে পরদায় ফিরে আসছেন সিদ্ধার্থ মলহোত্র। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘বার বার দেখো’ তাঁর লাস্ট রিলিজ ছিল। সে ছবি না চলায় বেশ মুষড়ে পড়েছিলেন সিদ্ধার্থ।

Advertisement
শেষ আপডেট: ২৪ মে ২০১৭ ১২:৩০
Share:

সিদ্ধার্থ

কিছু দিনের বিরতি নিয়ে ফের পুরোদমে পরদায় ফিরে আসছেন সিদ্ধার্থ মলহোত্র। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘বার বার দেখো’ তাঁর লাস্ট রিলিজ ছিল। সে ছবি না চলায় বেশ মুষড়ে পড়েছিলেন সিদ্ধার্থ। এ দিকে প্রেমিকা আলিয়া ভট্ট পরপর হিট দিচ্ছেন। বন্ধু এবং অন্যতম প্রতিযোগী বরুণ ধবনও ফাটিয়ে ছবি করছেন। সে তুলনায় সিদ্ধার্থর কেরিয়ার একটু কোণঠাসা হয়ে পড়েছিল।

Advertisement

তবে চিন্তার কিছু নেই, সিদ্ধার্থর হাতে আপাতত চারটে ছবি। সুতরাং আগামী দিনগুলোয় তিনি বেজায় ব্যস্ত। জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে তাঁর ‘রিলোড’ অগস্টে মুক্তি পাওয়ার কথা। ‘ইত্তেফাক’-এর রিমেকে কাজ করছেন সিদ্ধার্থ। রয়েছেন নীরজ পাণ্ডের ‘আইয়ারি’তেও। তাঁর চার নম্বর ছবিটি হতে চলেছে রাজ কুমার গুপ্তর নির্দেশনায় একটি থ্রিলার। ছবির চিত্রনাট্য সিদ্ধার্থর পছন্দ হয়েছে বলে শোনা যাচ্ছে। নীরজের ছবি শেষ করে নতুন ছবির শ্যুটিং শুরু করে দেবেন। রাজ কুমার গুপ্তর ছবিটা নাকি সত্য ঘটনা অবলম্বনেই তৈরি।

আরও পড়ুন: আবির-সোহিনীর নতুন ঠিকানা ‘ফ্ল্যাট নং ৬০৯’

Advertisement

হাতে চারটি ছবি নিশ্চয়ই স্বস্তি দিয়েছে তাঁকে। ‘বার বার দেখো’ ফ্লপ করার পর নিজেই কিছু দিন বিরতি নিয়েছিলেন। বুঝতে পারছিলেন, তাঁর ব্রেকের প্রয়োজন। বাইরে বেড়াতেও গিয়েছিলেন। কিছু দিন আগেই নাকি আলিয়ার সঙ্গে ইউরোপ সফর করে এসেছেন সিদ্ধার্থ। প্রেমিকার কাছে হয়তো সেই ট্রিপ থেকেই পেপটক নিয়েছেন! বলিউ়়ডের নতুন প্রজন্মের মধ্যে সিদ্ধার্থ ভরসাযোগ্য মুখ। কিন্তু সুশান্ত বা বরুণ তাঁর তুলনায় হিটের দৌড়ে অনেকটাই এগিয়ে। এখন এই ছবিগুলোর দৌলতে সিদ্ধার্থ ফের বাজি মারতে পারেন কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন