Entertainment News

নতুন করে কার প্রেমে পড়লেন কিম?

বলি মহলের অনেকেই মনে করছেন, এই মুহূর্তে হর্ষবর্ধন রানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কিম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৮ ১৫:৫৪
Share:

কিম শর্মা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

‘ডর’, ‘মহব্বতে’, ‘ফিদা’— এই হিন্দি ছবিগুলির কথা মনে পড়ে? এ সব ছবির কমন ফ্যাক্টর অভিনেত্রী কিম শর্মা। সেই কিম নাকি ফের প্রেমে পড়েছেন। তাঁর নতুন সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে সিনে মহলে।

Advertisement

বলি মহলের অনেকেই মনে করছেন, এই মুহূর্তে হর্ষবর্ধন রানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কিম। কারণ সদ্য হর্ষবর্ধনের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কিম লিখেছেন, ‘হ্যাপি বার্থডে বেবি…।’ সেটা দেখার পর থেকেই এই নতুন জুটিকে নিয়ে শুরু হয়েছে গসিপ।

বলি সূত্রের খবর, কয়েক মাস আগে এক বন্ধুর মাধ্যমে কিম এবং হর্ষবর্ধনের আলাপ হয়। একটি ফ্যাশন শো-এ প্রথম দু’জনে ক্যামেরার সামনে আসেন। তার পর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে এই সম্পর্কের বিষয়ে কেউই মুখ খোলেননি।

Advertisement

আরও পড়ুন, আমাকে চুমু খেয়েছে বলে শাহরুখ লাকি, কেন বললেন ক্যাটরিনা?

২০১০-এ পেশায় ব্যবসায়ী আলি পুনজানিকে বিয়ে করেছিলেন কিম। কেনিয়ায় নতুন সংসার পেতেছিলেন। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। আলিকে ছেড়ে কিম নাকি ভারতে ফিরে আসতে বাধ্য হন। তার পরই নাকি হর্ষবর্ধনের প্রেমে পড়েন নায়িকা।

Happy Birthday baby🎂❤️. Shine on 🌟

A post shared by Kim Sharma (@kimsharmaofficial) on

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন