Durnibar-Meenakshi

দুর্নিবার এখন অতীত, নিজেকে ভাল রাখতে কোথায় গেলেন মীনাক্ষী মুখোপাধ্যায়?

দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়ের সম্পর্কের টানাপড়েন সম্পর্কে সকলেরই জানা। গায়ক নতুন করে সংসার পেতেছেন। মীনাক্ষী কি তাঁর অতীত ভুলতে পারলেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৫:২৯
Share:

মীনাক্ষী মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম।

এক বছরে তাঁর জীবনে অনেক পরিবর্তন হয়ে গিয়েছে। ব্যক্তিগত জীবনে অনেক তোলপাড় হয়ে গিয়েছে। আবারও ছন্দে ফিরছেন মীনাক্ষী মুখোপাধ্যায়। দুর্নিবার সাহার প্রাক্তন স্ত্রী। মাঝে নিজেকে সব জায়গা থেকে সরিয়ে নিয়েছিলেন। ফেসবুকেও কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি তাঁকে। অন্য দিকে, তাঁর প্রাক্তন স্বামী দুর্নিবার নতুন করে সংসার পেতেছেন। মধুচন্দ্রিমা করতে বিদেশ গিয়েছিলেন তিনি। এ দিকে মীনাক্ষী কী ভাবে সময় কাটাচ্ছেন?

Advertisement

তাঁর ফেসবুকে ঢুঁ দিতেই পাওয়া গেল মীনাক্ষীর পরিবর্তিত জীবনের কিছু ঝলক। হাসিমুখে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। কাশ্মীর ঘুরতে গিয়েছেন মীনাক্ষী। পাহাড়ে গিয়ে বিভিন্ন ছবি পোস্ট করছেন। সাদা, বেগনি ফুলের মাঝে পোজ় দিয়েছেন। সব ভুলে যে জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করেছেন, এই ছবিগুলি যেন সেই আভাসই দেয়। মীনাক্ষীকে এ ভাবে হাসতে দেখে খুশি তাঁর বন্ধুরা। কেউ লিখেছেন, ‘‘এ ভাবেই হাসি লেগে থাকুক তোমার মুখে।’’ কেউ আবার লিখেছেন, ‘‘ফেরার সময়ে একটু বরফ নিয়ে আসিস।’’ এক জনের মন্তব্য, ‘‘তুই আনন্দে থাক এমনই চাই।’’

দুর্নিবারের সঙ্গে তাঁর আইনি বিচ্ছেদ, তার পর মোহর সেনের সঙ্গে গায়কের বিয়ে নিয়ে ইন্ডাস্ট্রিতে হয়েছে অনেক জলঘোলা। তবে এ প্রসঙ্গে কখনও কোনও মন্তব্য করেননি মীনাক্ষী। দুর্নিবারও তাঁর নতুন জীবনে ভাল আছেন। অন্য দিকে মীনাক্ষীও সব ভুলে যে আবারও ভাল থাকার চেষ্টা করছে, তাঁর কাশ্মীর ভ্রমণের ছবি তারই পূর্বাভাস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন