Koushik Roy

শেষ হয়েছে ‘বালিঝড়’, নতুন সিরিয়ালের প্রস্তুতি নিচ্ছেন কৌশিক রায়! শুটিং কবে থেকে?

পর্দায় ফিরতে চলেছেন কৌশিক রায়। ইতিমধ্যেই নাকি নির্মাতাদের সঙ্গে তাঁর কথাবার্তা হয়ে গিয়েছে। কবে থেকে শুরু হবে নতুন কাজ?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১১:০৭
Share:

কৌশিক রায়। ছবি: ইনস্টাগ্রাম।

কয়েক দিন ধরেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন জোরালো হয়েছে। এই সিরিয়ালের মাধ্যমে প্রযোজনায় ফিরেছিলেন যিশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত। তাঁদের প্রযোজনা সংস্থার নাম ‘যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন’। টলিপাড়ার এই দম্পতি প্রযোজিত নতুন সিরিয়াল নিয়ে চর্চা শুরু হয়েছে। যিশু-নীলাঞ্জনার শেষ সিরিয়ালের মাধ্যমে দর্শক পেয়েছিলেন নতুন জু়টি। শোনা যাচ্ছে, এই নতুন সিরিয়ালের গল্পেও নাকি দেখা যাবে নতুন জুটি। যদিও জানা গিয়েছে এই মুহূর্তে 'হরগৌরী পাইস হোটেল' সিরিয়ালটি বন্ধ হচ্ছে না।

Advertisement

ইতিমধ্যেই ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে রাহুল মজুমদার এবং শুভস্মিতা মুখোপাধ্যায়ের জুটি দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। স্টুডিয়োপাড়ায় ফিসফাস, নতুন সিরিয়ালের ক্ষেত্রেও এমনই কিছু ভাবছেন প্রযোজকদ্বয়। নতুন গল্পের নায়কও নাকি চূড়ান্ত হয়ে গিয়েছে। তবে নায়িকা কে হবেন, তা নিয়ে চলছে বিস্তর আলোচনা। স্টুডিয়োপাড়ার অন্দরের খবর এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে অভিনেতা কৌশিক রায়কে। তিনি ছোট পর্দার পরিচিত মুখ। ‘খড়কুটো’ সিরিয়ালে কৌশিকের সঙ্গে প্রথম জুটি বেঁধেছিলেন তৃণা সাহা। দর্শক এই জুটিকে দিয়েছেন বিপুল ভালবাসা। এই সিরিয়াল শেষ হতে না হতেই নতুন সিরিয়াল ‘বালিঝড়’-এ দেখা যায় তাঁদের।

কিছু দিন হল শেষ হয়েছে ‘বালিঝড়’ সিরিয়াল। যদিও সেই সিরিয়ালে কৌশিক-তৃণার সঙ্গেই ছিলেন ইন্দ্রাশিস রায়। এখন প্রশ্ন হল নতুন সিরিয়ালেও কি কৌশিকের বিপরীতে দেখা যাবে তৃণাকে? যদিও তা এখনও চূড়ান্ত হয়নি। ইন্ডাস্ট্রির অন্য একটি সূত্র অবশ্য বলছে, এই সিরিয়ালের জন্য নতুন মুখের সন্ধানে রয়েছেন নির্মাতারা। খুব শীঘ্রই নাকি এই নতুন সিরিয়ালের প্রোমোর শুটিং হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন