Riddhi Sen

Riddhi Sen: রেশমি সেনের পরে কোভিড আক্রান্ত ঋদ্ধি, বাড়িতেই নিভৃতবাসে অভিনেতা

শুধু কাশি ছাড়া ঋদ্ধির আর কোনও উপসর্গ নেই। জ্বর-সর্দি-দুর্বলতা, সারা শরীরে ব্যথাও হয়নি

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১২:৩৬
Share:

করোনা আক্রান্ত ঋদ্ধি সেন।

করোনার দাপট কৌশিক সেনের পরিবারে। এ বারের করোনা স্ফিতিতে ফের সংক্রমিত অভিনেত্রী স্ত্রী রেশমি। এ বার সংক্রমণ ছড়াল ছেলে ঋদ্ধি সেনের শরীরেও। শুক্রবার রাতে জানা গিয়েছে এ খবর।

Advertisement

শনিবার আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল কৌশিক সেনের সঙ্গে। মঞ্চ এবং পর্দা খ্যাত অভিনেতার কথায়, ‘‘মায়ের থেকেই সম্ভবত সংক্রমণ ছড়িয়েছে ছেলের শরীরে। তবে শুধু কাশি ছাড়া ঋদ্ধির আর কোনও উপসর্গ নেই। জ্বর, সর্দি, দুর্বলতা, সারা শরীরে ব্যথাও হয়নি।‘’ বাড়িতেই তাই নিভৃতবাসে আছেন 'ওপেন টি বায়স্কোপ'-এর অভিনেতা।

কৌশিকের কথায়, এই নিয়ে দ্বিতীয় বার করোনার হানা তাঁদের পরিবারে। দুটো প্রতিষেধক নেওয়ার পরেও। তবে মনে হয় এই রোগ ততটাও মারাত্মক আকার নিচ্ছে না। ফলে, রেশমি, ঋদ্ধি ভাল আছেন। এখনও কৌশিক সংক্রমণমুক্ত। আগামী কাল রেশমির নিভৃতবাস শেষ হচ্ছে। অভিনেতার দাবি, যেহেতু রেশমি পঞ্চাশোর্ধ তাই আরও দিন পাঁচেক বিশ্রামের পরে চিকিৎসকের পরামর্শ নিয়ে কাজে ফিরবেন তিনি। কৌশিকের যুক্তি, ‘‘মঞ্চের পাশাপাশি ‘উমা’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে রেশমি। সেখানে অনেক লোকের উপস্থিতি। রেশমির থেকে যাতে কেউ সংক্রমিত না হন, তার জন্যই সমস্ত পরীক্ষার পরে স্টুডিয়োয় পা রাখবে ও।’’

Advertisement

এই দফার করোনায় লাগাতার আক্রান্ত হচ্ছেন বাংলা ছবির তারকারা। বছরের প্রথম দিনে সৃজিত মুখোপাধ্যায় অসুস্থ হন এই সংক্রমণে। এর পরেই একে একে আক্রান্ত হন পার্নো মিত্র, সস্ত্রীক রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, কবি শ্রীজাত, শ্রীলেখা মিত্র সহ বহু জন। সপরিবারে পজিটিভ ঋতুপর্ণা সেনগুপ্তও। প্রত্যেকেই নিজের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। এর মধ্যে অনেকেরই নিভৃতবাস শেষ। দুর্বলতা কাটিয়ে ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন