Entertainment News

নেটফ্লিক্সকে সঙ্গে নিয়ে নতুন জুটি বাঁধছেন শাহরুখ-আমির

শোনা যায় যে, সলমনের সঙ্গে শাহরুখ সব ঝামেলা মিটিয়ে ফেলেছেন। কিন্তু আমিরের সঙ্গে এখনও তাঁর সম্পর্ক আদায়-কাঁচকলায়। বছর খানেক আগে রজত কপূরের ‘আপ কী আদালত’-এ তিন খানকে এক সঙ্গে দেখা গেলেও, বন্ধুত্বটা ঠিক আগের মতো নেই বলেই শোনা যায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৭ ১২:০১
Share:

নেটফ্লিক্স সিইওর সঙ্গে শাহরুখ ও আমির।

শোনা যায় যে, সলমনের সঙ্গে শাহরুখ সব ঝামেলা মিটিয়ে ফেলেছেন। কিন্তু আমিরের সঙ্গে এখনও তাঁর সম্পর্ক আদায়-কাঁচকলায়। বছর খানেক আগে রজত কপূরের ‘আপ কী আদালত’-এ তিন খানকে এক সঙ্গে দেখা গেলেও, বন্ধুত্বটা ঠিক আগের মতো নেই বলেই শোনা যায়। কিন্তু, এই ছবি সব বিতর্ককে ফুঁ দিয়ে উড়িয়ে দিচ্ছে।

Advertisement

আরও পড়ুন, নতুন আলোর দিশায় সোনাক্ষীর ‘নুর’?

শাহরুখের বাঁ কাঁধের অস্ত্রোপচার হয়েছে দিনকয়েক আগে। বেশ কিছু দিন ধরেই তিনি কাঁধের সমস্যায় ভুগছিলেন। অস্ত্রোপচার হওয়ার ঠিক পরেই মন্নতে এক বৈঠকের আয়োজন করেছিলেন বলিউড বাদশা। সেখানে ছিলেন মিস্টার পারফেকশনিস্ট। অর্থাৎ আমির খান। সঙ্গে ছিলেন নেটফ্লিক্সের সিইও রিড হ্যাশটিঙ্গস। শোনা যাচ্ছে বৈঠক তো ছিল নামেমাত্র। অন্য অতিথিরা চলে গেলেও শাহরুখ এবং আমির দীর্ঘ সময় একসঙ্গে কাটিয়েছেন।

Advertisement

দুই খান নাকি নিজেদের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক তৈরি করতে চলেছেন। সঙ্গে আছে নেটফ্লিক্স। ইন্টারনেটে ‘ফিল্ম লাইব্রেরি’ বলা হয় নেটফ্লিক্সকে। শাহরুখের রেড চিলিজ এবং নেটফ্লিক্স বেশ কিছু দিন আগেই গাটছড়া বেঁধেছে। সেখানে নতুন সংযোজন আমিরের প্রোডাকশন হাউস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন